সেরাকণ্ঠের বিচারক আসনে বসছেন সুবর্ণা মুস্তাফা

ই-বার্তা ডেস্ক।। সুবর্ণা মুস্তাফা অভিনয়ে জগতে জনপ্রিয় ব্যক্তিত্ব। নতুন প্রজন্মের অনেকের কাছে তিনি আদর্শ। দীর্ঘদিন ধরেই তিনি অভিনয় দিয়ে মুগ্ধ করে রেখেছেন দর্শকদের।তিনি প্রশংসিত হয়েছেন নাটক নির্মাণেও। মাঝে মাঝে তাকে দেখা গেছে নানা রকম সুন্দরীদের প্রতিযোগিতায় বিচারক হিসেবে। এবার তিনি সুরের বিচারকার্যের গুরুদায়িত্বের আসনে বসছেন।

সুবর্ণা ২০১৭ এর চ্যানেল আই সেরাকণ্ঠ সেমিফাইনাল রাউন্ডে অতিথি বিচারকের আসন অলঙ্কৃত করবেন । ফিজ আপ-চ্যানেল আই সেরাকণ্ঠ-২০১৭ এর বাছাইকৃত সেরা ২০ প্রতিযোগী দুই গ্রুপে ভাগ হয়ে এবার গাইবে মিতালী মুখার্জি ও তপন চৌধুরীর গান। এ দুটি পর্ব প্রচার হবে ১১ ও ১২ ডিসেম্বর রাত আটটায় চ্যানেল আইতে।

এর পরেই শুরু হবে দ্বিতীয় সেমিফাইনাল রাউন্ড। এখানে সুবর্ণা মুস্তাফা অভিনীত চলচ্চিত্রের গান গাইবে শিল্পীরা। চ্যানেল আই কর্তৃপক্ষ জানাচ্ছে, গানের নন্দিত মানুষ তপন চৌধুরীও এ দুটি পর্বে অতিথি বিচারক হিসেবে থাকবেন।

প্রতিযোগিতার প্রধান বিচারক হিসেবে আছেন কণ্ঠশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা, সামিনা চৌধুরী, কুমার বিশ্বজিৎ ও মিতালী মুখার্জি। ইজাজ খান স্বপন সেরাকণ্ঠ পরিচালনায় আছেন । আর মারিয়া নূর উপস্থাপনা করছেন ।