সোনারগাঁয়ে বাসচাপায় একই পরিবারের তিনজন নিহত

ই-বার্তা ডেস্ক।।  কাঁচপুর-সিলেট রুটের সোনারগাঁ বাসস্ট্যান্ড এলাকায় বাসচাপায় মা-মেয়েসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছে। বৃহস্পতিবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় চালকসহ ৮ বাসযাত্রী আহত হয়েছে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। বাসচালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। 

নিহতরা হলেন- সোনারগাঁয়ের কাঁচপুর সোনাপুর এলাকার ভাড়াটিয়া দুলাল বর্মণের স্ত্রী সঙ্গিতা রানী বর্মন, মেয়ে বর্ষা বর্মন ও তার শাশুড়ি দেবী বর্মন।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি কাইয়ুম আলী সরদার জানান, বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জে জগন্নাথ দেবের রথযাত্রা শেষে বাড়ি ফেরার পথে কাঁচপুর ব্রিজের পূর্বপাশের ব্রিজের ঢাল দিয়ে মহাসড়ক পার হচ্ছিলেন ওই তিন নারী। এ সময় সিলেটগামী রাসেল পরিবহনের যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা তিনজন নিহত হন। একই সময়ে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী মালবাহী একটি লরির সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস চালকসহ আরো ৮ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু