সোনারগাঁয়ে ১৯ কেজি গাঁজা ও ফেনসিডিলসহ আটক ২

ই- বার্তা ডেস্ক।। নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নয়াবাড়ীস্থ এলাকা থেকে শুক্রবার দিবাগত রাতে ১৯ কেজি গাঁজা ও ১৯৬ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাব-১১ এর সদস্যরা।

গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে র‌্যাব-১১ চেকপোস্ট চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে প্রাইভেটকার ফেলে পালানোর সময় দুজনকে আটক করা হয়। প্রাইভেটকার তল্লাশি করে ১৯৬ বোতল ফেনসিডিল ও ১৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মো.বাবুল আলম ওরফে জাহাঙ্গীর (৫৬) এবং রঙ্গুলাল দেব ওরফে রিংকু (৩১)।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার আলেপ উদ্দিন জানান, মাদকসহ প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত মো. বাবুল আলম ওরফে জাহাঙ্গীর কুমিল্লা জেলার চান্দিনা এলাকার বাসিন্দা এবং রঙ্গুলাল দেব ওরফে রিংকু মৌলভীবাজার সদর থানার ধনাশ্রী এলাকার বাসিন্দা। আটককৃতরা নারায়ণগঞ্জ ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনবপন্থায় দীর্ঘদিন ধরে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ও গাঁজা সরবরাহ করে আসছিল। তাদের একমাত্র পেশা মাদক ব্যবসা। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দিয়ে সোনারগাঁ থানায় সোপর্দ করে র‌্যাব।