স্ত্রীর সঙ্গে পরকীয়া, বন্ধুর গলা কেটে দিলেন বন্ধু

ই-বার্তা ডেস্ক ।।   নিহত ইমরান মুন্সিরতালুক গ্রামের কৃষক সরোয়ার হোসেন হাওলাদারের ছেলে এবং উপজেলার ভবানীপুর এলাকার হাজি তাহের উদ্দিন ডিগ্রি কলেজ থেকে এ বছর বিএ শেষবর্ষের পরীক্ষা দিয়েছেন।

ইমরান হত্যার ঘটনায় তারই বন্ধু আরিফুল ইসলামকে (২৭) গ্রেফতার করে পুলিশ। কারণ আরিফুল আর ইমরান প্রতিবেশী এবং একে-অপরের ঘনিষ্ঠ বন্ধু।

আরিফুরের স্বীকারোক্তির বরাত দিয়ে পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম বলেন, কয়েক বছর আগে আরিফুল ইসলামের স্ত্রী রাবেয়ার সঙ্গে ইমরানের পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। প্রথম দিকে স্বেচ্ছায় মেলামেশা করলেও একপর্যায়ে পরকীয়া সম্পর্ক ছিন্ন করেন রাবেয়া। তবে সম্পর্ক ছিন্ন করায় ক্ষিপ্ত হয়ে ওঠেন ইমরান। এরপর ইমরান মোবাইলে ধারণ করা আগের মেলামেশার ভিডিও দেখিয়ে রাবেয়াকে অবৈধ মেলামেশায় বাধ্য করেন।

পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম আরও বলেন, একপর্যায়ে ইমরানের বিষয়টি স্বামী আরিফুল ইসলামকে জানান স্ত্রী রাবেয়া। এজন্য অনেকবার ইমরানকে সতর্ক করেছেন আরিফুল। কিন্তু তাতেও সতর্ক হননি ইমরান।

রই মধ্যে শুএক্রবার রাত ১০টার দিকে ঘরের পেছনে স্ত্রীর সঙ্গে ইমরানকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরে ফেলেন আরিফুল। সেই সঙ্গে ইমরানের মোবাইলে স্ত্রীর সঙ্গে ইমরানের অশ্লীল ছবি দেখতে পান।

 পুলিশের জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন আরিফুল। ১৬৪ ধারায় জবানবন্দির জন্য বৃহস্পতিবার বিকেলে আরিফুলকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া