সড়ক দুর্ঘটনায় প্রতিমন্ত্রীর আত্মীয়সহ ৪ জন নিহত

ডেস্ক রিপোর্ট ।। রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের তিন আত্মীয়সহ চারজন নিহত হয়েছেন। রোববার বিকেলে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে মাটিকাটা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন প্রতিমন্ত্রীর খালাতো ভাই গোলাম কিবরিয়ার মেয়ে খাদিজাতুল কোবরা কেয়া (৩০), তার মেয়ে রাইসা (৬), ছেলে অহনাফ ও মাইক্রোবাসের চালক মো. পলক।স্থানীয়রা জানান, আত্মীয়ের জানাজা শেষে মাইক্রোবাসে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন কেয়া ও তার পরিবার। পথিমধ্যে উপজেলার মাটিকাটা ব্রিজের কাছে পৌঁছালে রাজশাহীগামী ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই কেয়া ও তার মেয়ে রাইসা মারা যান। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হলে মারা যান আহনাফ ও পলক।

 

এ ঘটনায় কেয়ার স্বামী চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণের সহকারী পরিচালক আলমগীর হোসেন গুরুতর আহত হন। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত।গোদাগাড়ী থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে।

 

 

ই-বার্তা ।। ডেস্ক