হত্যা-গুম-খুন-ধর্ষণের রোল মডেলে পরিণত হয়েছে বাংলাদেশঃ আ স ম রব

ই- বার্তা ডেস্ক।।   জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি আ স ম আবদুর রব মন্তব্য করেছেন যে, সরকার সবকিছুতেই রোল মডেলের কথা বলতে বলতে বাংলাদেশ এখন হত্যা-গুম-খুন-ধর্ষণ ও ভোট ডাকাতির রোল মডেলে পরিণত হয়েছে।

আজ শনিবার নুসরাত, তানিয়াসহ সারাদেশে নারী-শিশু হত্যা-ধর্ষণ-নির্যাতনের প্রতিবাদে জাতীয় প্রেস ক্লাবের সামনে জেএসডি আয়োজিত সমাবেশ ও মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে রব এসব কথা বলেন।

আ স ম রব বলেন, সরকার নির্বাচনকে তামাশায় পরিণত করতে গিয়ে শিক্ষক সমাজের নৈতিকতাকে ধ্বংস করে দিয়েছে। ফলে শিক্ষকদের কাছে আজ ছাত্রীরা নিরপদ নয়। নুসরাতকে শিক্ষক ও সহপাঠিরা মিলে আগুন দিয়ে হত্যা করেছে, তানিয়াকে ধর্ষণের পর নিষ্ঠুরভাবে হত্যা করা হয়েছে। প্রতিদিন ২-৪ বছরের শিশু থেকে শুরু করে নার্স গৃহবধূ, ছাত্রী-শিক্ষকসহ সর্বস্তরের নারী-শিশু ধর্ষিত, নির্যাতিত ও হত্যার শিকার হচ্ছে। ব্যাপক গণজাগরণ সৃষ্টি করে গণ-অভ্যুত্থানের মাধ্যমে স্বৈরাচার, ফ্যাসিবাদকে বিদায় করতে হবে।

জেএসডি সহসভাপতি তানিয়া রবের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশ ও মানববন্ধনে বক্তব্য রাখেন জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, সিরাজ মিয়া, শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, কামাল উদ্দিন পাটোয়ারী, অ্যাড. সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, মোশারফ হোসেন, আবদুর রাজ্জাক রাজা, অ্যাড. সৈয়দা ফাতেমা হেনা, এস এম সামসুল আলম নিক্সন, নুরুল আবছার, শফিকুল ইসলাম, তৌফিক উজ জামান পীরাচা প্রমুখ।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম