হলি আর্টিজানের রায়ে সন্তুষ্ট বিএনপি

ই- বার্তা ডেস্ক।।   হলি আর্টিজান রেস্তোরাঁয় জঙ্গি হামলার ঘটনায় আদালত যে রায় দিয়েছেন তাতে বিএনপি সন্তুষ্ট।

বিএনপি এই রায়কে স্বাগত জানিয়েছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

হলি আর্টিজান মামলায় সাতজনের ফাঁসির রায় ঘোষণার একদিন পর শুক্রবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক স্মরণসভায় এ কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, হলি আর্টিজানে জঙ্গি হামলার পর আমাদের চেয়ারপারসন দেশনেত্রী খালেদা জিয়া সংবাদ সম্মেলন করে জাতীয় ঐক্যের কথা বলেছিলেন। তিনি পরিষ্কার করে বলেছিলেন– এই সংকট উত্তরণে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। গড়ে তুলতে হবে জাতীয় ঐক্য। কিন্তু সরকার আমাদের কথা রাখেনি।

বিএনপির মহাসচিব বলেন, ‘আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম বলেছেন– হলি আর্টিজান মামলার রায়ে বিএনপি নাকি প্রতিক্রিয়া দেয়নি। আমরা তো প্রতিক্রিয়া দিয়েছি। সাংবাদিক ভাইয়েরা আমাকে ফোন করে প্রতিক্রিয়া জানতে চাইলে আমি বলেছি– এ রায়ে বিএনপি সন্তুষ্ট। এ রায়কে আমরা স্বাগত জানাচ্ছি।’

অ্যাগ্রিকালচারিস্টস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের আহ্বায়ক রাশিদুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কবি আবদুল হাই সিকদার, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, অ্যাগ্রিকালচারিস্টস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সদস্য সচিব ড. জিকেএম মোস্তাফিজুর রহমান প্রমুখ।