হাবিবের ‘ঝড়’ চশমা উড়ে গেল ফেরদৌস ওয়াহিদের

ই-বার্তা।।  দেশের অন্যতম জনপ্রিয় সংগীত তারকা হাবিব ওয়াহিদের নতুন গান ‘ঝড়’ আসার কথা ছিল পহেলা বৈশাখে। কিন্তু সেটা আর হয়নি। পাঁচ দিন পর  বৃহস্পতিবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করে দেয়া হয় গানটি ।

নামের মতই ‘ঝড়’ গানটি দিয়ে দর্শক-শ্রোতাদের মনে ঝড় বইয়ে দিচ্ছেন হাবিব। গানটির ভিডিও নিয়ে এরইমধ্যে শ্রোতাদের মনে অন্যরকম আগ্রহ তৈরি হয়েছে। কারণ ভিডিওতে হাবিব ওয়াহিদের প্রেমিকার বাবার চরিত্রে অভিনয় করেছেন তার নিজের বাবা নন্দিত সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ।

গানের ভিডিওতে হাবিবের প্রেমিকার চরিত্রে রয়েছেন মডেল অভিনেত্রী শার্লিনা হোসেন। শুধু তাই নয় এই গানে বাড়তি ‘ঝড়’ বইয়ে দিতে হাজির হয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী, সংগীত পরিচালক ও গায়ক অদিত রহমান, প্রীতম হাসান এবং র‌্যাপ্যার তৌফিক।

‘ঝড়’-এর কথা লিখেছেন সুহৃদ সুফিয়ান। সুর ও সংগীত পরিচালনা করেছেন হাবিব নিজেই। ভিডিওটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু।

গানটি প্রসঙ্গে হাবিব ওয়াহিদ বলেন, গানের সঙ্গে মিল রেখে ভিডিওতেও নতুন কিছু দেওয়ার চেষ্টা করেছি।

ভিডিওটির গল্পও সাজানো হয়েছে সেভাবে। ভিডিওতে আমার গার্লফ্রেন্ডের বাবার ভূমিকায় অভিনয় করেছেন আমার বাবা! এটা অনেক মজার একটা বিষয়। সাথে আছেন অদিত, প্রীতম এবং তৌফিক। সব মিলিয়ে আমি নিজেই কাজটি খুব এনজয় করেছি। আশাকরি আমার ভক্তদেরও ভালো লাগবে।

ফেরদৌস ওয়াহিদ বলেন, এটা অত্যন্ত ব্যাতিক্রমী একটি কাজ হয়েছে। গল্পটি পুরান ঢাকার একটি পরিবার এবং একজন প্রেমিকের! যাতে আমি হাবিবের প্রেমিকার বাবার চরিত্র করেছি। সব মিলিয়ে খুব মজার একটা অভিজ্ঞতা হয়েছে। শ্রোতারাও এনজয় করবেন বলে আশা করি।

আজ (২০ এপ্রিল) দুপুর পর্যন্ত গানচিল মিউজিকের ইউটিউবে চ্যানেলে এই গানের দর্শক ভিউ ছিল প্রায় পৌনে দুই কোটি।

ভিডিওটির একটি দৃশে দেখা যায় হাবিবের গার্লফ্রেন্ডকে যখন তার বাবা জোর করে নিয়ে যাচ্ছে ঠিক তখনই হাবিবের মাঝে এক অলৌকিক ক্ষমতা চলে আসে। তখন তিনি অনেক জোরে পা দিয়ে মাটিতে আঘাত করেন আর হাবিব ওয়াহিদের চোখ থেকে চশমা গায়েব হয়ে যায়।