হামলাকারীদের পরিচয় একটাই, তারা সন্ত্রাসীঃ রওশন এরশাদ

ই- বার্তা ডেস্ক।।   বিরোধীদলীয় উপনেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ মন্তব্য করেছেন যে, পৃথিবীর সকল ধর্মই শান্তি, সম্প্রীতি আর মানবতার কথা বলে। কোনো ধর্মই সন্ত্রাস আর জঙ্গিবাদকে প্রশ্রয় দেয় না। যারা নিরীহ মানুষ হত্যা করে এবং ধর্মীয় উপাসনালয়ে হামলা চালায় তারা কোনো ধর্মের অনুসারী হতে পারে না। হামলাকারীদের পরিচয় একটাই, তারা সন্ত্রাসী।

আজ বুধবার (২৪ এপ্রিল) দুপুরে শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলায় নিহত জায়ান চৌধুরীর শোকার্ত পরিবারকে সান্তনা দিতে রাজধানীর বনানীতে আওয়ামী লীগ নেতা শেখ ফজলুল করিম সেলিমের বাসায় গিয়ে তিনি এসব কথা বলেন।

দুপুর দেড়টায় বেগম রওশর এরশাদ  শেখ সেলিমের বাস ভবনে প্রবেশ করেন। এ সময় তিনি শেখ সেলিমসহ জায়ান চৌধুরীর পরিবারের সদস্যদের সমবেদনা জানান। পরে শেখ সেলিমের বাসায় আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় শোক-বিধুর পরিবেশে প্রধানমন্ত্রীর সঙ্গে একান্তে কিছুটা সময় কথা বলেন বিরোধীদলীয় উপনেতা বেগম রওশন এরশাদ। বেলা ৩টার কিছু পরে বেগম রওশন এরশাদ শেখ সেলিমের বাসা থেকে বেরিয়ে যান।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, গুলশান থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবদুস সাত্তার, বনানী থানা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদ মো. মারজানসহ জাতীয় পার্টির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম