হারের পর আমি বাসা থেকেই বের হই না: বিসিবি সভাপতি

ই-বার্তা ডেস্ক।। ইন্দোরে প্রথম টেস্টে ভারতের সামনে পাত্তাই পায়নি বাংলাদেশ। মুমিনুল হকের দল তিন দিনেই ম্যাচ হেরেছে ইনিংস ব্যবধানে। এমন হারে স্বাভাবিকভাবে হতাশ বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা।

শনিবার রাতে রাজধানীর পাঁচ তারকা এক হোটেলে হয়েছে বঙ্গবন্ধু বিপিএলের লোগো উন্মোচন অনুষ্ঠান। অনুষ্ঠানের পর সংবাদমাধ্যমের সামনে আসেন বিসিবি সভাপতি। নাজমুল হাসান পাপন বলেন, টেস্ট শুরুর আগেই মন ভেঙে গেছে। টি-টোয়েন্টি সিরিজ হারের হতাশায় আমি তো এখন বাসা থেকেই বের হই না। কোথাও যেতে চাই না।

বাংলাদেশ দলের টেস্টের পারফরম্যান্স নিয়ে জানতে চাওয়া হলে বিসিবি সভাপতি বলেন, টেস্টের আগেই তো মন ভেঙে গেছে। এই সিরিজে অনেক আশা ছিল, টি-টোয়েন্টি আমরা জিতব। এর আগে প্রতিবার শেষ করতে গিয়ে আমরা হেরেছি। তবে এবার মনে-প্রাণে বিশ্বাস ছিল আমরা জিতব। কারণ প্রথম ম্যাচ জিতেছি। দ্বিতীয় ম্যাচ ওরা ভালো খেলে জিতেছে। তৃতীয় ম্যাচ তো নিশ্চিত জেতা ম্যাচ। ওই হার আসলে মানতে পারছি না। আমি তো এখন বাসা থেকেই বের হই না। কোথাও যেতে চাই না।

তিনি আরও বলেন, টেস্ট আমি যতটা ভেবেছিলাম, তার চেয়ে খারাপ হয়েছে। শুধু পিচ বা আবহ তৈরি করে লাভ নেই। ক্রিকেটারদের মধ্য থেকেও আসতে হবে। ভারতে আমি দেখেছি, ওরা ক্রিকেটকে ভালোবেসে ক্রিকেটের জন্য জীবন উৎসর্গ করছে। ওরা এত নিয়মকানুন মানে, আমাদের মধ্যে এটা দেখি না। তবে আমার ধারণা এক থেকে দেড় বছরের মধ্যে আমাদের টেস্ট দল দাঁড়িয়ে যাবে।