হার্শা ভোগলের চোখে বিশ্বকাপে বাংলাদেশ দল

ই-বার্তা ডেস্ক।।   সামনেই বিশ্বকাপ। আর এই বিশ্বকাপকে সামনে রেখে দল গোছাতে ব্যাস্ত সব দেশ। জনপ্রিয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে কথা  বলেছেন তার পচ্ছন্দের বাংলাদেশ স্কোয়াড নিয়ে। যেখানে তার পচ্ছন্দের তালিকায় আছেন সাব্বির-মোসাদ্দেক’ও। 

সাব্বির রহমান ও মোসাদ্দেক হোসেনের বিষয়ে তিনি বলেন, “আমি জানি সাব্বির এখন বিতর্কের মধ্যে আছে। কিন্তু আমি দেখেছি ছয়, সাতে ব্যাটিংয়ে নেমে ম্যাচের মোড় ঘুরিয়ে দেয়ার ক্ষমতা তাঁর আছে। আমি মোসাদ্দেক হোসেনকে অলরাউন্ডার হিসেবে স্কোয়াডে রেখেছি। সে এশিয়া কাপে ভালো খেলেছিল।”

বাংলাদেশের বোলিং অংশ নিয়ে এই ভারতীয় বলেন, “মাশরাফি, মুস্তাফিজুর, রুবেল এছাড়া সাইফউদ্দিন পেস বোলিংয়ের ভালো অপশন। আমি একমাত্র স্পিনার হিসেবে মেহেদি হাসানকে দলে রেখেছি। কারণ সাকিব একজন জেনুইন স্পিনার আছে। তাছাড়া মোসাদ্দেক ও মাহমুদউল্লাহও স্পিন করতে পারে।”

বিশ্বকাপের জন্য হার্শা ভোগলের বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল, লিটন দাস, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মাশরাফি বিন মোর্তজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন।

ই-বার্তা/ মাহারুশ হাসান