হিউং মিনের একমাত্র গোলে সিটিকে হারিয়েছে টটেনহ্যাম

ই-বার্তা ডেস্ক।।  হিউং মিনের একমাত্র গোলে চ্যাম্পিয়নস লিগের শেষ আটের প্রথম লেগে ম্যানচেস্টার সিটিকে ১-০ গোলে হারিয়েছে টটেনহ্যাম হটস্পার।  এই জয়ের ফলে সেমিতে ওঠার পথে এক পা দিয়ে রাখলো টটেনহ্যাম। 

গতকাল রাতে টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে শেষ আটের প্রথম লেগে মুখোমুখি হয় ম্যানচেস্টার সিটি ও টটেনহ্যাম হটস্পার।  ম্যাচের ১০ মিনিটে গোলের সুযোগ পেয়ে কাজে লাগাতে পারেনি ম্যানসিটি। ডি-বক্সের ভেতরে রাহিম স্টালিংয়ের নেওয়া শট ফিরিয়ে দেন টটেনহ্যামের ডিফেন্ডার ড্যানি রোসের হাতে লেগে প্রতিহত হয়।  রেফারি প্রথমে কর্নারের সংকেত দিলেও পরে ভিডিও রেফারির সহযোগিতায় পেনাল্টির সিদ্ধান্ত দেন।  আর্জেন্টাইন স্ট্রাইকার আগুয়েরোর নেওয়া পেনাল্টি শট রুখে দেন ফরাসি গোলরক্ষক উগো লরিস।  গোল শুন্যু থেকে বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৫ মিনিটে পায়ে চোট পেয়ে মাঠ ছাড়েন হ্যারি কেইন।  অবশেষে ৭৯তম মিনিটে গোলের দেখা পায় টটেনহ্যাম।  ক্রিস্তিয়ান এরিকসেনের কাছ থেকে বল পেয়ে কোনাকুনি শটে পাঠান দক্ষিণ কোরিয়ার ফরোয়ার্ড হিউং-মিন।  পরে আর কোনো দল গোল করতে না পারলে ১-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়েন টটেনহ্যাম।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু