হুমকির মুখে আয়েশা টাকিয়া

ই-বার্তা ডেস্ক ।।বলিউডের অভিনেত্রী আয়েশা টাকিয়া বেশ কয়েক বছর অভিনয়ে দেখা যায় না। তবে অভিনয় থেকে সরে গেলেও প্রায়ই তার উপস্থিতি জানান দেন সোশ্যাল মিডিয়ায়। কখনও নিজের শ্বশুর সমাজবাদী পার্টির আবু আজমির বিরুদ্ধে সোচ্চার হয়ে, কখনও বা ‘পেটা’র হয়ে ক্যাম্পেন করে।

 

২০০৪ সালে, ‘টারজান: দ্য ওয়ান্ডার কার’ ছবি দিয়ে বলিউডে পা রাখা এই অভিনেত্রী সম্প্রতি এক ভিন্ন কারণে সংবাদে উঠে এসেছেন। তার স্বামী ফারহান আজমির করা একগুচ্ছ টুইট মেসেজই সেই কারণ।মুম্বাই পুলিশের সাহায্য চেয়ে সেই টুইটগুলো করেন ফারহান। সেখানে তিনি লেখেন যে, তার বোন ও স্ত্রীকে হুমকি দেয়া হচ্ছে, হেনস্তা করা হচ্ছে। এমনকি বাড়ির বাইরে বেরোলে তাদের পিছু নেয়া হচ্ছে।টুইটে ফারহান আরও লেখেন, মুম্বাই পুলিশের ডিসিপি তার ফোনের কোনো উত্তর দেননি। ফারহানের টুইটে হ্যাশট্যাগ দিয়ে নাম ছিল সুষমা স্বরাজ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। নাম ছিল স্ত্রী আয়েশা টাকিয়ার।

 

নিজের মোবাইল ফোন নম্বরে বেশ কয়েকটি মেসেজ পান আয়েশা টাকিয়া। যেখানে বলা হয়, যে খুব অল্প সময়ের মধ্যেই তার স্বামীর হাজতবাস হবে। ফারহানের সাত মাসের অন্তঃসত্ত্বা বোনও এমন হুমকি বার্তা পেয়েছেন বলে জানা গেছে।ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদন অনুযায়ী, জালিয়াতি করার অভিযোগ এনে ফারহান আজমিরের বিরুদ্ধে তার সাবেক ব্যবসায়িক পার্টনার কাশিফ খান কয়েক দিন আগে এফআইআর করেন।

 

 

 

সুত্র /এবেলা