‘হুমায়ূন আহমেদ যোদ্ধা’দের এ কি অবস্থা !

বিনোদন ডেস্ক ।। বাংলাদেশের অন্যতম একজন লেখক, পরিচালক ও কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ । তার বহু নাটকে ও সিনেমায় অভিনয় করেছেন,অভিনেতা জয়ন্ত চট্টোপাধ্যায়, ডা. এজাজ আহমেদ ও ফারুক আহমেদ। হাসির নাটকে অনবদ্য এই তিন অভিনেতা।এই তিনজন ছিলেন হুমায়ূন আহমেদের নাটকের নিয়মিত অভিনয়শিল্পী।আলাদাভাবে তো বটেই, অনেক নাটকে একসঙ্গেও দেখা গেছে তাদের। কিন্তু সেই হুমায়ূন আহমেদও নেই, বহুদিন তাদের একসঙ্গে দেখাও নেই।

 

কিন্তু দীর্ঘদিন পর আবারও একসঙ্গে টিভির পর্দায় হাজির হচ্ছেন অভিজ্ঞ তিন অভিনেতা জয়ন্ত চট্টোপাধ্যায়, ডা. এজাজ আহমেদ ও ফারুক আহমেদ। অনিমেষ আইচের রচনা ও পরিচালনায় ‘দ্যা গুড দ্যা ব্যাড এন্ড দ্যা আগলি’নামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন তারা তিম জন। ১৯ জুলাই, বৃহস্পতিবার থেকে বাংলাভিশনে নাটকটি প্রচার শুরু হচ্ছে। সপ্তাহে বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৮টা ১৫ মিনিটে দেখানো হবে দ্যা গুড দ্যা ব্যাড এন্ড দ্যা আগলি নাটকটি।

 

সম্প্রতি এই নাটকের একটি দৃশ্যের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করেন নির্মাতা অনিমেষ আইচ। সেখানে দেখা যায়, রাস্তায় নেমে ভিক্ষা করছেন তিন অভিনেতা জয়ন্ত চট্টোপাধ্যায়, ডা. এজাজ আহমেদ ও ফারুক আহমেদ। একটা ঠেলা গাড়িতে বসে আছেন জয়ন্ত , আর তার পেছনে পেছনে হাঁটছেন অভিনেতা এজাজ আহমেদ ও ফারুক আহমেদ।

 

নাটকটি প্রসঙ্গে অনিমেষ আইচ বলেন, ‘কমেডি ধরণের ধারাবাহিক ‘দ্যা গুড দ্যা ব্যাড এন্ড দ্যা আগলি’। জয়ন্ত চট্টোপাধ্যায়, ডা. এজাজ আহমেদ ও ফারুক আহমেদ এই তিনজনের তিনটি চরিত্র নিয়ে নাটকের গল্প এগিয়ে যাবে। উল্লেখিত চরিত্রগুলোর ধরণ স্থির রেখে একেকটি নতুন গল্প আবর্তিত হবে। যেখানে এই তিনজনের সঙ্গে নানা চরিত্র যোগ বা বিয়োগ হতে থাকবে। গল্পের উপস্থাপনায় কমেডি থাকলেও প্রতিটি গল্পে একটি করে ম্যাসেজ দেয়া হবে।’

 

 

 

ই-বার্তা ।। ডেস্ক