হেরেও সন্তুষ্ট মাশরাফি

ই-বার্তা ডেস্ক।।  বিশ্বকাপের মূল লড়াইয়ের আগে ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ।  নজরকাড়া ছিল না বোলিং-ব্যাটিংয়ের কোনোটাই।চ তবুও দলের পারফরম্যান্সে সন্তুষ্টি প্রকাশ করেছেন অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা।

মঙ্গলবার কার্ডিফের সোফিয়া গার্ডেন্সে ভারতের কাছে ৯৫ রানে হার মানে বাংলাদেশ।  জয়ের জন্য ৩৬০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে তিন বল বাকি থাকতেই ২৬৪ রানে গুঁড়িয়ে যায় তারা।  ব্যাটিংয়ে দলটির হয়ে যা রান এনেছে লিটন দাস (৭৩) ও মুশফিকুর রহিমের (৯০) ব্যাট থেকে। 

দলের এমন পারফরম্যান্সে অবশ্য হতাশ নন মাশরাফী।  ম্যাচ শেষে টাইগারদের অধিনায়ক বললেন, “আমাদের দলে কিছু চোট সমস্যা আছে।  সাকিবের চোট আছে। পেস বোলারদেরও টুকটাক চোট আছে।  আমি মনে করি আমরা আজকে যা করেছি যথেষ্ট করেছি।  পারফরম্যান্স মনে হল ঠিকই আছে।  আমি হ্যামস্ট্রিং চোটে ভুগছি। রুবেল সাইড স্ট্রেইনের চোট থেকে ফিরেছে। মুস্তাফিজ-সাইফউদ্দিন ভালো করেছে।  প্রথম ম্যাচ আর বেশি দূরে নেই।  আমাদের পেসারদের চোট নিয়ে তাই যত্নশীল হতে হবে।”

দলের টপ অর্ডারের রান পাওয়া নিয়ে স্বস্তি প্রকাশ করে মাশরাফি আরও বলেন, “আমাদের টপ অর্ডার নিয়মিত রান পাচ্ছে। সৌম্য গত তিন ম্যাচে ভালো করেছে।  লিটন সুযোগ কাজে লাগাচ্ছে।  মুশফিক-সাকিব-তামিমরা নিয়মিতই ভালো করছে।  আশা করছি আমাদের টপ অর্ডার এভাবে রান করতে থাকবে।”

ই-বার্তা/সালাউদ্দিন সাজু