২০ মিনিটের জন্য গার্লফ্রেন্ড মিলবে ১০ টাকায়

ই-বার্তা ডেস্ক ।। গার্লফ্রেন্ড মিলবে শপিং মলে গেলে । এইটা কি সত্য? হ্যাঁ তাই! একসঙ্গে  খাওয়া-দাওয়া, ঘোরাফেরা, আড্ডা, সবই করার সুযোগ পাওয়া যাবে তার সঙ্রাতভাইটালিটি সিটি দক্ষিণ চীনের হিউয়ান শহরের  একটি শপিং মল।এই শপিং মলের কর্তৃপক্ষ তাদের শপিং মলে ক্রেতা বাড়াতে এমনি এক অভিনব প্রস্তাব দিয়েছে।

 

এই শপিং মলের কর্তৃপক্ষ জানিয়েছেন ওই শপিং মলে যারা গার্লফ্রেন্ড হিসাবে থাকবেন, তারা সবাই মডেল। আর এখানে যে কোন মডেলকে পছন্দ করে তার সঙ্গে ঘোরা যাবে। এ  সুযোগ থাকবে মাত্র ২০ মিনিটের জন্য। গার্লফ্রেন্ড নিয়ে ২০ মিনিট ঘোরার জন্য দিতে হবে চীনা মুদ্রায় ১ আরএমবি ভাড়া দিতে হবে। যা বাংলা ১০ টাকার সমান।

 

গ্রাহককে এই টাকা বিশেষ বারকোডের মাধ্যমে পেমেন্ট করতে হবে। সেই মডেলকে ২০ মিনিট ঘোরা হয়ে গেলে আগের জায়গায় এনে ছেড়ে দিতে হবে।যদি কোনো গ্রাহক আরো বেশি সময় সেই মডেলের সঙ্গে কাটাতে চান, তাহলে তাকে অতিরিক্ত ২০ মিনিটের জন্য একই পরিমাণ টাকা দিতে হবে।

 

তবে মডেলদের গার্লফ্রেন্ড বানানোর জন্য বিশেষ কিছু নিয়ম-কানুনও থাকছে। ওই শপিং মলের বাইরে কোনোভাবেই সেই নারীদের নিয়ে যাওয়া যাবে না। এর পাশাপাশি ২০ মিনিট সময়ের মধ্যে ওই নারীদের স্পর্শও করতে পারবেন না গ্রাহকরা।

 

ইতোমধ্যে ওই শপিং মলটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তবে সবাই এরমধ্যে বুঝে গিয়েছেন এটা বিপণন কৌশল। ওই শপিং মল আকর্ষণ বাড়ানোর জন্যই এমন অফার দিচ্ছে। কিন্তু এমন অফারে সেখানকার সিঙ্গলদের মুখে হাসি ফুটেছে।

 

 

 

সুত্র/দ্যা সান