২১ আগস্ট গ্রেনেড হামলা রায়ের প্রতিবাদে বিএনপির ৭ দিনের কর্মসূচি

ই-বার্তা ডেস্ক ।। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ের প্রতিবাদে বিএনপির সাত দিনের কর্মসূচি ঘোষণা করেছেন ।

 

বিচারক শাহেদ নূর উদ্দিন বেলা ১২টায় হত্যা ও বিস্ফোরক আইনে করা আলোচিত দুই মামলার রায়ে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ ১৯ জনের যাবজ্জীবন এবং বাকি ১১ আসামিকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন।এ রায়ের প্রতিবাদে রুহুল কবির রিজভী সাত দিনের এ কর্মসূচি ঘোষণা করেছেন।

 

কর্মসূচিতে বিএনপির উদ্যোগে আগামীকাল বৃহস্পতিবার ঢাকা মহানগরীসহ দেশব্যাপী সব মহানগর, জেলা ও উপজেলা/থানায় বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে। আগামী শনিবার (১৩ অক্টোবর) জাতীয়তাবাদী ছাত্রদল, রোববার (১৪ অক্টোবর) যুবদল এবং সোমবার (১৫ অক্টোবর) স্বেচ্ছাসেবক দল দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি পালন করবে।মঙ্গলবার (১৬ অক্টোবর) বিএনপির উদ্যোগে ঢাকা মহানগরীসহ দেশব্যাপী জেলা ও মহানগরে কালো পতাকা মিছিল অনুষ্ঠিত হবে।

 

বুধবার (১৭ অক্টোবর) দেশব্যাপী জাতীয়তাবাদী মহিলা দলের মানববন্ধন এবং বৃহস্পতিবার (১৮ অক্টোবর) দেশব্যাপী শ্রমিক দলের মানববন্ধন অনুষ্ঠিত হবে।

 

 

 

ই-বার্তা / ডেস্ক