২৫ বছরের যুবকের সঙ্গে প্রেম করছেন ম্যাডোনা!

ই-বার্তা ডেস্ক।।  জনপ্রিয় মার্কিন পপ সম্রাজ্ঞী ম্যাডোনা এর আগে কাজ দিয়ে কিংবা ব্যক্তিজীবনের নানা ঘটনা নিয়ে এসেছেন খবরের শিরোনামে।  এবার এমনই একটি অবাক করা খবরে আবারো শিরোনাম হলেন তিনি।   

রূপবতী এই পপ গায়িকা এবার ২৫ বছরের যুককের সঙ্গে অসম প্রেমে জড়িয়েছেন বলে গুঞ্জন রটেছে মিডিয়ায়। ম্যাডোনার সঙ্গে সম্পর্কে জড়ানো সেই যুবকের নাম আহমালিক উইলিয়ামস।

জানা গেছে, উইলিয়ামসের বাবা ড্রিউকে নাকি এরইমধ্যে ম্যাডোনাকে জানিয়েছেন, তার ছেলের প্রতি ভালোবাসার কথা। ম্যাডোনা আহমালিকের বাবা-মাকে নৈশভোজে আমন্ত্রণ জানিয়ে তাদের ছেলের প্রতি ভালোবাসার কথা জানান। 

ড্রিউ জানিয়েছেন তার ছেলে ও স্ত্রীর কোনো আপত্তি নেই। তবে তিনি জানান, ম্যাডোনা তার চেয়ে যেমন বয়সে বড় তেমনি তার স্ত্রীও বয়সে ছোট ম্যাডোনার চেয়ে। তার ছেলের চেয়ে ম্যাডোনা ৩৬ বছরের বড় হলেও মার্কিন পপ তারকার সঙ্গে ছেলের সম্পর্কে উইলিয়ামসরা বেশ খুশি বলেই জানান। 

জানা গেছে, ২০২০ সালে লন্ডন এবং ফ্রান্সে ম্যাডোনার যে শোগুলো রয়েছে সেখানেও তার ভালোবাসার মানুষের বাবা-মাকে আমন্ত্রণ জানিয়েছেন। গানের পাশাপাশি নৃত্যশিল্পী, অভিনয়শিল্পী ও ছবি নির্মাতা হিসেবেও তার খ্যাতি রয়েছে এই গায়িকার।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু