৩০ সেপ্টেম্বরের পর খেলা হবেঃ শামিম ওসমান

ই-বার্তা।। সোমবার (২৩ জুলাই) বিকেলে ফতুল্লার কাশিপুর উত্তর নরসিংপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে কাশিপুর ইউনিয়ন ১, ২, ৩ নং ওয়ার্ডে নির্বাচনী পরিচালনা কেন্দ্র কমিটির উদ্যোগে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন। ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, সামনে কঠিন খেলা হবে। আগামী ৩০ সেপ্টেম্বর খেলা শুরু হবে। অক্টোবরে যেদিন ক্ষমতা ছেড়ে দিবো তখন হয়ে যাবো বিরোধী দল। তখন অন্য দলও বিরোধী দল হওয়ার পর আমরা হয়ে যাবো সমান সমান। 

 

এসময় তিনি বলেন, আতেল সুশীল, ডেইলী ও প্রথম আলো খেলবে একটি পক্ষের খেলা। আমরা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি হয়ে সাধারণ মানুষকে নিয়ে খেলবো একটি খেলা। ইনশাআল্লাহ আমরা জয়ী হবো। আমরা এই খেলায় জিততে চাই। এ সময় শামীম ওসমান নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমি তৃণমূলের ওপর আস্থা রেখে রাজনীতি করতে চাই। কোন নেতার ওপর নয়। তৃণমূল হচ্ছে দলের চালিকা শক্তি। বড় বড় নেতারা সুবিধা পেয়ে অন্য দিকে চলে যাবে। কিন্তু তৃণমূলের নেতাকর্মীরা দল ছেড়ে কখনো অন্য জায়গায় যাবে না।

 

তৃণমূলের নেতাকর্মীরা বঙ্গবন্ধু ও আওয়ামী লীগ ভালবাসে। তারা কখনো সুবিধার দিকে তাকিয়ে থাকে না। আর ৭৫ সালের ১৫ আগস্টের পর অনেক আওয়ামী লীগের নেতা বঙ্গবন্ধুর লাশের ওপর পাড়া দিয়ে মন্ত্রী পরিষদের সদস্য হয়েছে। কিন্তু তৃণমূলের নেতাকর্মীরা কখনো বঙ্গবন্ধুর সঙ্গে বেঈমানী করেনি এবং কখনো করবে না। তিনি বলেন, যারা বঙ্গবন্ধুকে ভালোবসে আওয়ামী লীগের রাজনীতি করে তাদের প্রতি সুদৃষ্টি রয়েছে শেখ হাসিনার। তিনি আরও বলেন, বিএনপির অনেক ভোট আছে আমি অস্বীকার করবো না।

 

বিএনপিকে নিয়ে অনেকে খেলা খেলতে চাইছে। সেই খেলায় খালেদা জিয়া নায়িকা হবে না। খেলার নায়ক হবে অন্য লোক। বিএনপির ওপর ভর করে শেখ হাসিনা হটাও রাজনীতি করতে চাইছে। তারা খালেদার কাঁধে বন্ধুক রেখে খেলা খেলবে। অনেক ডক্টর ফক্টররা খালেদার কাঁধে বন্ধুক রেখে সুবিধা নেওয়ার চেষ্টা করবে। ড. ইউনুছসহ দেশ বিদেশের অনেকে এদেশকে গিলে খেতে চায়। কেউ সমুদ্র, কেউ ব্যবসা, কেউ সুন্দরবন নিতে চায়। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার জন্য পারে না। শামীম ওসমান আরও বলেন, এবার আমার নির্বাচনী এলাকায় ৭ হাজার ১শ কোটি টাকার কাজ হয়েছে। যা কিনা অতীতে আমার উন্নয়নের রেকর্ড ভঙ্গ করেছে। তাই সবাইকে বলতে চাই উন্নয়নের জন্য চিন্তা করবেন না। কাজের দায়িত্ব আমার।

 

মতবিনিময় সভায় কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, , মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

 

ই-বার্তা/ডেস্ক রিপোর্ট