৪৫ বছর বয়সী মালাইকাকে বিয়ে করতে যাচ্ছেন অর্জুন

ই-বার্তা ডেস্ক ।।   অর্জুনের সঙ্গে মালাইকার রসায়ন জমে ওঠার খবর সামনে আসে। আরবাজের সঙ্গে মালাইকার  বিচ্ছেদের পর। প্রথমটায় বেশ রাখঢাক ব্যাপার থাকলেও পরে অবশ্য কোনো পক্ষই তাদের সম্পর্ক লুকিয়ে রাখেননি। যেকোনো অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত হয়েছেন এই অসম জুটি।

তবে সব গুঞ্জনের ইতি টেনে বিয়ের তারিখ পাকা হলো।শিগগিরই এপ্রিলে বসছে বিয়ের আসর। এখানে বর-কনে হচ্ছেন অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। বিয়ের চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন এই অসম জুটি। আগামী ১৯ এপ্রিল ৪৫ বছর বয়সী মালাইকাকে খ্রিষ্টান ধর্মমতে বিয়ে করতে যাচ্ছেন ৩৩ বছর বয়সী অর্জুন।

প্রথমে শোনা গিয়েছিল বড়সড় জমকালো আয়োজনে বিয়ে করবেন দু’জনে। তবে এখন শোনা যাচ্ছে, দক্ষিণের কোনো রাজ্যে বসবে তাদের বিয়ের আসর। নিমন্ত্রিতদের তালিকায় থাকছেন পরিবার ও বন্ধুরা।

মালাইকার পক্ষ থেকে থাকছেন তার ঘনিষ্ঠ বান্ধবী কারিনা কাপুর খান ও কারিশমা কাপুর। অপরদিকে অর্জুনের পক্ষ থেকে থাকবেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।

অথচ কিছুদিন আগেও মালাইকা বিয়ের খবর সংবাদমাধ্যমের সামনে সম্পূর্ণ অস্বীকার করেছিলেন। তিনি বলেছিলেন, মিডিয়াই তাদের বিয়ে করিয়ে দিচ্ছে একাধিকবার। অপরদিকে অর্জুন নিজেও সংবাদমাধ্যমে তার বিয়ের খবরে ক্ষুব্ধতা প্রকাশ করেছিলেন।  

মালাইকার মা মালায়ালি ক্যাথলিক হওয়ায় খ্রিষ্টান ধর্মমতে বিয়ের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।আরবাজ খানের সঙ্গেও মালাইকা খ্রিষ্টীয় রীতিতেই বিয়ে করেছিলেন। এমনকি মালাইকার বোন অমৃতা অরোরাও শাকিল লাদাককে একই রীতিতে বিয়ে করেন।

এদিকে এই বিয়ের তারিখ ঠিক হওয়া নিয়ে এখনও মুখ খুলতে চাননি অর্জুন ও মালাইকা। তবে দ্বিতীয়বার প্রেম ও বিয়ে নিয়ে সাক্ষাৎকারে মালাইকা বলেছিলেন, ‘আমার ধারণা প্রত্যেকেই জীবনে এগিয়ে যেতে চায়। সবাই চায় ভালোবাসা খুঁজে পেতে, জীবনসঙ্গী খুঁজে পেতে, যে এটা পায় সে অবশ্যই ভাগ্যবান। আমার জীবনে দ্বিতীয়বার খুশি হওয়ার এই সুযোগটা এলো। কেউই সারা জীবন একা থাকতে চায় না। আমার চারপাশে যারা রয়েছেন, তারা সবাই বলছেন, আমার গর্ব করা উচিত যে আমি এমন একটা সিদ্ধান্ত নিতে পারলাম।’

১৯৯৮ সালে অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেন মালাইকা। দীর্ঘ ১৮ বছর সংসার করার পর আরবাজের সঙ্গে বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পরও আরবাজের পরিবারের সঙ্গে সুসম্পর্ক রয়েছে মালাইকার। অর্জুনের সঙ্গে তার বিয়েতে খান পরিবারের কেউ উপস্থিত থাকবেন কিনা তা জানা যায়নি অবশ্য।

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া