‘৯ বছর ফিরিয়ে দেওয়ার’ দাবিতে প্রেমিকের অনশন

ই-বার্তা ডেস্ক।। দীর্ঘ ৯ বছরের সম্পর্ক। কিন্তু এত দীর্ঘদিনের সম্পর্কের পরেও বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন প্রেমিকা। এজন্য সম্পর্কের ৯ বছর ফিরিয়ে দেওয়ার দাবিতে প্রেমিকার বাড়ির সামনে অনশনে বসেছেন এক যুবক।

গত মঙ্গলবার ভারতের বাঁকুড়ার বিষ্ণপুরে কাটানধার এলাকায় ঘটনাটি ঘটেছে। অনশনরত যুবকের হাতের প্ল্যাকার্ডে লেখা, ‘৯ বছর ফিরিয়ে দাও’।

প্রেমিক রকি রজক বিষ্ণুপুরের কুরবানতলার বাসিন্দা। রকির দাবি, স্কুলে পড়ার সময়ই তার সঙ্গে আলাপ হয় বিষ্ণপুরের ওই তরুণীর সঙ্গে। ধীরে ধীরে সম্পর্ক গড়ে ওঠে দুজনের মধ্যে।

রকি জানান, পারিবারিক সমস্যার কারণে নিজের পড়াশোনা বেশিদিন চালিয়ে নিয়ে যেতে পারেননি তিনি। স্কুলে যাওয়া বন্ধ করে দিতে হয়। পড়াশোনা ছেড়ে ফলের ব্যবসা শুরু করেন। তবে নিজে পড়াশোনা চালিয়ে যেতে না পারলেও প্রেমিকার পড়াশোনায় সবরকম সাহায্য করেন রকি।

এরপরই মঙ্গলবার দুপুর থেকে প্রেমিকার বাড়ির সামনে অনশনে বসেন প্রেমিক রকি রজক। হাতে পোস্টার আর সেইসঙ্গে দুজনের একসঙ্গে কাটানো বহু মুহূর্তের ছবি।

এদিকে প্রেমিকার পরিবারের দাবি, ওই যুবকের সঙ্গে তাদের মেয়ের কোনো সম্পর্ক ছিল না। বরং রকি রজকই নাকি উত্ত্যক্ত করতেন ওই তরুণীকে।