কুমিল্লায় মাদকবিরোধী অভিযানে একজন নিহত!

ই-বার্তা।। আজ বৃহস্পতিবার (২০ জুলাই) দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসংলগ্ন দাউদকান্দির হাসানপুর সরকারি কলেজের বিপরীতে এ ঘটনা ঘটে।জেলায় মাদকবিরোধী অভিযানে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ খোরশেদ আলম (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

 

পুলিশের দাবি করছে, নিহত খোরশেদ মাদকবিক্রির সঙ্গে জড়িত। তিনি জেলার দেবিদ্বার উপজেলার গংগানগর গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে। দাউদকান্দি মডেল থানার ওসি আলমগীর হোসেন বলেন, কুমিল্লা থেকে প্রাইভেটকারযোগে ঢাকায় মাদকের চালান যাচ্ছে, এমন খবর পেয়ে পুলিশের একটি দল হাসানপুর কলেজের বিপরীতে রাস্তায় অবস্থান নিয়ে যানবাহনে তল্লাশি শুরু করে। তিনি বলেন, রাত দেড়টার দিকে তালিকাভুক্ত মাদক বিক্রেতা খোরশেদ আলমকে বহনকারী প্রাইভেটকার আটকের সময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়।

 

এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকার ও ৮০ কেজি গাঁজা এবং দুই রাউন্ড কার্তুজসহ একটি পাইপগান উদ্ধার করা হয়েছে। নিহতের বিরুদ্ধে কুমিল্লা, ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। দুপক্ষের গোলাগুলিতে খোরশেদ গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে কুমেক হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয় বলে জানান ওসি আলমগীর।

 

 

ই-বার্তা/ডেস্ক রিপোর্ট