নোয়াখালী-৩ আসনের আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী মুন্নি

ই-বার্তা।।   একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।  নোয়াখালী-৩ আসনের (বেগমগঞ্জ) আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী।কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সহসম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি লুৎফুন নাহার মুন্নি নিরলস কাজ করে চলেছেন।

 

লুৎফুন নাহার মুন্নি ই-বার্তাকে বলেন, আমি জনগণের পাশেই থাকতে চাই এবং তরুণদেরকে নিয়ে কাজ করতে চাই।  এলাকার সাধারণ ভোটার ও জনগণের সঙ্গে রয়েছে তার নিবিড় সম্পর্ক। কেন্দ্রে রাজনীতি করার পাশাপাশি এলাকায়ও নিয়মিত যাতায়াত, গণসংযোগ, পারিবারিক ও সামাজিক অনুষ্ঠানে নিয়মিত যোগদান করে ভোটারদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলেছেন তিনি।  ১৬ ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনটি গঠিত।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা উন্নয়ন কর্মকাণ্ড জনগণের সামনে তুলে ধরে নৌকার মনোনয়নপ্রত্যাশী হিসেবে তিনি ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছেন। তিনি ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। বর্তমানে তিনি নিয়মিত মনোনয়নপ্রত্যাশী হিসেবে সভা, সমাবেশ ও শোডাউনসহ ব্যানার-ফেস্টুনের মাধ্যমে প্রধানমন্ত্রীর ব্যাপক উন্নয়ন জনগণের সামনে তুলে ধরে নৌকার পক্ষে জনমত সৃষ্টি করছেন।   

 

আজ শুক্রবার সকালে ধানমণ্ডিতে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কার্যালয়ে দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দু’টি মনোনয়ন ফরম সংগ্রহের মধ্যে দিয়ে এই ফরম বিক্রির কার্যক্রম শুরু হয়। 

 

জানা গেছে, আটটি বুথ থেকে সেখানে আট বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে ফরম বিক্রি করা হচ্ছে।  
 
 
উল্লেখ্য, আগামী ২৩ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

 

 

 

ই-বার্তা / জা হা