‘অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার’ বুঝতে পারেননি অমিতাভ

ই-বার্তা ।।  একটার পর  একটা বক্স অফিস রেকর্ড চুরমার করে চলছে মারভেলের সুপারহিরোভিত্তিক চলচ্চিত্র অ্যাভেঞ্জার্স : ইনফিনিটি ওয়ার। মুক্তির আগে থেকেই ভক্তদের মধ্যে বাড়তি উন্মাদনা সৃষ্টি করে ছবিটি।

এনডিটিভির খবরে প্রকাশ, সারা বিশ্বে সাড়া জাগানো ‘অ্যাভেঞ্জার ইনফিনিটি ওয়ার’ দেখতে সম্প্রতি মুম্বাইয়ের একটি প্রেক্ষাগৃহে গিয়েছিলেন অমিতাভ। তবে ছবির কাহিনী কিছুই নাকি তাঁর মাথায় ঢোকেনি। ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্ট থেকে দেওয়া একটি পোস্টে এমনটিই জানিয়েছেন তিনি।

টুইটারে দেওয়া পোস্টে অমিতাভ লিখেন, ‘আচ্ছা ভাইসাহেব, মনে কিছু না নিলে বলি, একটা ছবি দেখতে গিয়েছিলাম, অ্যাভেঞ্জার্স : ইনফিনিটি ওয়ার কিছুই বুঝতে পারলাম না ছবিতে কী হচ্ছে।’

টুইটারে অমিতাভের এমন পোস্টে পাওয়া গেছে মিশ্র প্রতিক্রিয়া। অনেকেই অমিতাভের এই পোস্ট নিয়ে তৈরি করেছেন ট্রল। আবার কেউ মারভেলের গোটা সিরিজের নাম উল্লেখ করে দিয়েছেন পোস্টটির কমেন্টে।

সম্প্রতি মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চনের ‘১০২ নট আউট’। দুই সপ্তাহে ছবিটি মোট আয় করেছে ৩২ কোটি রুপি। ছবিতে ১০২ বছর বয়সী বাবার চরিত্রে দেখা গেছে অমিতাভকে।

অন্যদিকে ৭৫ বছর বয়সী ছেলের চরিত্রে অভিনয় করছেন ঋষি কাপুর। বর্তমানে অমিতাভ ব্যস্ত রয়েছেন ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির শুটিং নিয়ে। ছবিতে তিনি ছাড়াও আরো অভিনয় করছেন আমির খান, ফাতিমা সানা শেখ, ক্যাটরিনা কাইফ। এ ছাড়া অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ড্রাগন’ ছবিতেও অভিনয় করছেন অমিতাভ। ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।