জল্পনা-কল্পনা শেষে বিয়ের পিড়িতে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী

রাজ-শুভশ্রীর প্রেম শুরু হয়েছিল ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত `অভিমান` ছবির শুটিং সেট থেকে। ঐ ছবির পরিচালক ছিলেন রাজ চক্রবর্তী। আর ছবিতে জিতের বিপরীতে নায়িকার ভূমিকায় ছিলেন শুভশ্রী গাঙ্গুলী। সেই থেকে প্রেম। মাঝে রাজের সঙ্গে আরেক নায়িকা মিমি চক্রবর্তীর প্রেমের গুঞ্জন উঠেছিল। এ নিয়ে অনেক জলও ঘোলা হয়েছে। হয়েছে অনেক নাটক। চলেছে অনেক মান-অভিমানও। তাদের প্রেম নিয়ে ভক্ত সমর্থকদের মধ্যেও শুরু হয়েছিল নানা জল্পনা-কল্পনা। অবশেষে সবকিছুরই অবসান ঘটালেন আলোচিত প্রেমিক জুটি নির্মাতা রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

 

চলতি বছর মার্চের ৬ তারিখ আংটি বদলের পাশাপাশি বিয়ের রেজিস্ট্রিও সেরে ফেলেছেন আলোচিত এই জুটি। রাজের অ্যাপার্টমেন্টেই শুভশ্রীর সঙ্গে তার বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। দু’জনের জন্য হাজির ছিল একটি চকোলেট কেকও। দুই পরিবার এবং খুবই কাছের বন্ধুদের ডেকে ছোট্ট একটা গেট টুগেদারের আয়োজনও করা হয়। যদিও কী কারণে এই গেট টুগেদার তা নিয়ে সকলেরই একটা ধোঁয়াশা ছিল। কেননা রাজ-শুভশ্রী দু’জনেই বিষয়টি গোপন রেখেছিলেন।

তবে বাগদান কিছুটা গোপনীয়তার সঙ্গে সারলেও বিয়েতে কিন্তু বিন্দুমাত্র গোপনীয়তা রাখছেন না রাজ-শুভশ্রী জুটি। ইতিমধ্যে সকলকে জানিয়েই ১১ মে বিয়ের তারিখ নির্ধারণ করেছেন তাঁরা। পারিবারিক সূত্রেও এমনটাই জানানো হয়েছে। বিয়ের অনুষ্ঠান হবে দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে।

এদিকে রাজকীয় কায়দায় রাজ-শুভশ্রীর বিয়ের কার্ড ছাপানো হয়েছে। গতকাল প্রকাশিত হয়েছে এই নিমন্ত্রণ পত্র। বিয়ের মূল পর্বের অনুষ্ঠানে হাজির থাকবেন টলিউডের অভিনেতা-অভিনেত্রীরা সহ বিশিষ্টজনেরাও। ১৩ মে কলকাতার সবচেয়ে বিলাসবহুল এলাকা বলে পরিচিত আরবানা আবাসনে অনুষ্ঠিত হবে তাঁদের রিসেপশন অনুষ্ঠান। তারকা থেকে মন্ত্রী আমলা সেখানেও হাজির থাকবেন প্রথিতযশা ব্যক্তিত্বরা।

শুভশ্রীর বাবা দেবপ্রসাদ গাঙ্গুলী জানিয়েছেন,শুধু এটাই নয়, বিয়ের পর অষ্টমঙ্গলার দিন খোদ শুভশ্রীর জন্মভূমি বর্ধমান শহরের রেনেসাঁ শহরতলির অত্যাধুনিক ট্যুরিষ্ট রিসোর্ট সিনক্লিয়ারসে হতে চলেছে শুভশ্রীর পরিবারের অতিথি আপ্যায়ন তথা বিয়ের শেষ অনুষ্ঠান। প্রায় ৬০০ অতিথি এই রাজকীয় বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রিত থাকবেন বলে জানিয়েছেন শুভশ্রীর বাবা। নিমন্ত্রিতদের খাবারের আয়োজনেও থাকছে শুভশ্রীর পছন্দের চিকেনের বেশ কয়েকটি পদ। আমিষ ও নিরামিষ খাবারের পাশাপাশি থাকছে বিভিন্ন ধরণের বিরিয়ানী।

আংটি বদল ও রেজিস্ট্রির পর সম্প্রতি পরিচালক রাজ চক্রবর্তী তার টুইটারে শুভশ্রীর সঙ্গে তোলা একটি সুন্দর ছবি পোস্ট করেন। সেখানে লেখেন, `সারাজীবনের জন্য পথচলা শুরু হল। সকলের আশির্বাদ কাম্য।` ছবিতে দুজনের হাতেই বাগদানের আংটি দেখা গেছে।