হাঁস খেল ধান,মালিক দিল প্রাণ


ই-বার্তা প্রকাশিত: ৬ই মে ২০১৭, শনিবার  | রাত ০৮:০৮ বরিশাল

ই-বার্তা প্রতিবেদক ।। ফসলের ক্ষেতে গিয়ে ধান খেল হাঁস । জমির মালিক হাঁসটিকে জবাই করলেন। এতে হাঁসের মালিক চটে গিয়ে প্রতিবাদ করেন। ফলস্বরূপ তাকে দিতে হয় প্রাণ।

ভোলার লালমোহন উপজেলায় বদরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের জনতা বাজার এলাকায় শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। নিহতের নাম মফিজুল ইসলাম। তিনি এলাকায় দিন মজুরের কাজ করতেন।

এ ঘটনায় একটি মামলা দায়ের করেছেন নিহতের ছেলে মাসুদ। তিনি জানান শুক্রবার ধান ক্ষেতে হাঁস যাওয়ায় এলাকার শাজাহান হাওলাদারের ছেলেরা আমাদের হাঁস ধরে তাদের বাড়িতে নিয়ে জবাই করে। জানতে পেয়ে শাজাহান হাওলাদারের বাড়ি থেকে জবাই করা হাঁস উদ্ধার করি। বিকালে শাজাহান হাওলাদার ও তার ভাই মতি হাওলাদার দলবল নিয়ে আমাদের বাড়িতে এসে গালমন্দ করে এবং আমাদের উপর চড়াও হয়। আমরা প্রতিবাদ করতেই তারা আমার বাবা মফিজুল ইসলামকে ঘর থেকে টেনে বাইরে নিয়ে পেটাতে থাকে। তার মাথায় খুন্তি দিয়ে আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে । হাসপাতালে নেবার পর তার অবস্থার অবনতি হয় । পরে ভোলা সদর হাসপাতালে রেফার করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান এ ঘটনায় একটি মামলা দায়ের করেছেন নিহতের ছেলে মাসুদ। পুলিশ আসামীদের গ্রেপ্তার করার চেষ্টা চালাচ্ছে।

সর্বশেষ সংবাদ

বরিশাল এর আরও সংবাদ