ভিক্ষুকদের পুনর্বাসনের ব্যবস্থা করেছে সরকার: হানিফ


ই-বার্তা প্রকাশিত: ৯ই মে ২০১৭, মঙ্গলবার  | বিকাল ০৫:৪৫ খুলনা

ই-বার্তা।। ভিক্ষুকদের আর ভিক্ষা করতে হবে না। ভিক্ষাবৃত্তি একটি নিকৃষ্ট পেশা। কেউ সম্মান করে না। তাই ভিক্ষাবৃত্তি বন্ধে সরকার পুনর্বাসনের ব্যবস্থা করেছে বলে জানান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। এসময় তিনি আরো জানান, এরপরেও শারীরিক ক্ষমতা থাকা সত্বেও যারা ভিক্ষা করবে তাদের আইনের আওতায় আনা হবে।

মঙ্গলবার দুপুরে কুষ্টিয়ার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে দুঃস্থ ও ভিক্ষুক পুনর্বাসনে এডিপির আওতায় সহায়ক উপকরণ বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, আত্মমর্যাদা নিয়ে খেয়ে পরে মানুষ যেন বাঁচতে পারে তার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে সরকার। কেউ যেন না খেয়ে থাকে এজন্য সরকার অসহায় দুঃস্থ মানুষের পাশে দাঁড়াচ্ছে। এছাড়া যাদের ঘরবাড়ি নেই, তাদেরকেও গৃহনির্মাণ করে দেওয়া হচ্ছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইবাদত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোস্তাক আহমেদ, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ স ম আকতারুজ্জামান মাসুম, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান।

সর্বশেষ সংবাদ

খুলনা এর আরও সংবাদ