রাজশাহীতে জঙ্গি আস্তানায় অভিযানে ফায়ার সার্ভিসের কর্মী সহ নিহত ৬


ই-বার্তা প্রকাশিত: ১১ই মে ২০১৭, বৃহঃস্পতিবার  | সকাল ১১:০১ অপরাধ

ই-বার্তা।। রাজশাহীর গোদাগাড়ীতে জঙ্গি আস্তানা সন্দেহে এক বাড়িতে পুলিশের অভিযানে এক নারীসহ পাঁচ জঙ্গি নিহতের দাবি করেছে পুলিশ।

এছারা অভিযানের সময় একজন ফায়ার সার্ভিসের কর্মী নিহত ও পুলিশের দুই সদস্য আহত হয়েছেন বলে জানানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, এর আগে গতকাল বুধবার দিবাগত রাত ৩টা থেকে জঙ্গি আস্তানা সন্দেহে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার হাবাসপুর মাছমারা বেনীপুর গ্রামের আল আমিন নামের এক ব্যক্তির বাড়ি ঘিরে রাখে পুলিশ।

দিবাগত রাত একটা থেকে শুরু হওয়া এই অভিযানে এখন পর্যন্ত ছয়জন নিহত হয়েছেন। এর মধ্যে পাঁচজন জঙ্গি বলে জানিয়েছে পুলিশ। নিহত অপরজন ফায়ার সার্ভিসের সদস্য।

ঘটনাস্থল থেকে রাজশাহীর গোদাগাড়ী সার্কেলের সিনিয়র এএসপি একরামুল হক আজ বৃহস্পতিবার বলেন, অভিযানে জঙ্গিদের পাঁচজন নিহত হয়েছেন। আস্তানার ভেতরে একজন ‘সুইসাইড ভেস্ট’ (আত্মঘাতী বন্ধনী) পরে অবস্থান করছেন। অভিযানে পুলিশের দুই সদস্য ও ফায়ার সার্ভিসের একজন সদস্য আহত হয়েছেন। তাঁদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সকাল পৌনে ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সদস্য শফিউল আজম জানান, অভিযানে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফায়ার সার্ভিসের সদস্য আবদুল মতিনের মৃত্যু হয়েছে।
এর আগে সকাল সোয়া আটটার দিকে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিবজুর আলম মুন্সি প্রথম আলোকে বলেন, জঙ্গি আস্তানা সন্দেহে বাড়িটি ঘিরে ফেলার সময় ভেতর থেকে বেরিয়ে এসে ‘জঙ্গিরা আত্মঘাতী বিস্ফোরণ’ ঘটান। এতে এই হতাহতে হওয়ার ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুটি শিশুকে উদ্ধার করা হয়েছে।

ওসি আরো জানান, অভিযানের আগে আশপাশের বাড়ি থেকে লোকজনকে নিরাপদ দূরত্বে সরিয়ে দেওয়া হয়েছে। অভিযান এখনো শেষ হয়নি।

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ