বনানীতে ধর্ষণের ঘটনার সত্যতা নিশ্চিত করলেন পুলিশ


ই-বার্তা প্রকাশিত: ১২ই মে ২০১৭, শুক্রবার  | দুপুর ০২:০০ রাজধানী

ই-বার্তা প্রতিবেদক।। রাজধানীর বনানীতে জন্মদিনের অনুষ্ঠানে দাওয়াত করে দুই তরুণীকে ধর্ষণের অভিযোগ সত্য বলে জানিয়েছে পুলিশ। ঘটনার প্রধাণ দুই আসামী সাফাত ও সাদমানকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে শুক্রবার ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে এই সিদ্ধান্তে আসার কথা জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার কৃষ্ণপদ রায়।

ধর্ষণের অভিযোগে করা মামলার প্রধান আসামিরা ধনাঢ্য এবং প্রভাবশালী পরিবারের সদস্য হলেও তাদের বিচারের ব্যাপারে কোনো ধরনের সন্দেহ ও সংশয়ে না থাকতে অনুরোধ করেছেন তিনি। তদন্তে নামলে আসামিদেরকে আসামি হিসেবেই দেখেন, তারা কোন পরিবারের সদস্য সেটা দেখেন না- এমনটি বলেছেন যুগ্ম কমিশনার। এছাড়া গ্রেপ্তারকৃত সাফাত ও সাদমানকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চাইবে পুলিশ বলে জানিয়েছেন তিনি।

গত ২৮ মার্চ বন্ধুর সঙ্গে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে ‘দ্য রেইন ট্রি’ হোটেলের একটি কক্ষে আটকে রেখে সাফাত ও নাঈম বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুই তরুণীকে ধর্ষণ করেন বলে অভিযোগ ওঠে। তিনজন ধর্ষণকাজে সহযোগিতা করেন বলে ঘটনার ৪০ দিন পর ওই দুই ছাত্রীর করা মামলায় ৬ মে বনানী থানায় পাঁচজনকে আসামি করা হয়। বৃহস্পতিবার রাতে সিলেটে জালালাবাদের একটি বাড়ি থেকে গ্রেপ্তার হন সাফাত ও সাকিফ। পরে তাদের ঢাকায় আনা হয়।
ঢাকা মহানগর পুলিশ জানায়, এই মামলার তদন্ত করবে ভিকটিম সাপোর্ট সেন্টার। তাদের তদন্তে সহযোগিতা করবে ঢাকা মহানগর পুলিশ।

সর্বশেষ সংবাদ

রাজধানী এর আরও সংবাদ