নিজ জন্মস্থান চট্টগ্রাম মাতাবে আইয়ুব বাচ্চু


ই-বার্তা প্রকাশিত: ১৪ই মে ২০১৭, রবিবার  | সন্ধ্যা ০৭:৫৭ সংগীত



ই-বার্তা প্রতিবেদক।।নিজ জন্মস্থান নিজের শহর চট্টগ্রামে নিজের গিটারের সুরের মায়া ছড়াবেন ব্যান্ড তারকা ও গিটার লিজেন্ড আইয়ুব বাচ্চুর ।আগামী ২০ মে বিকাল ৫টায় আয়োজন করা হবে গিটার শো ‘নাও অ্যান্ড দেন’।
গত ২৫ মার্চ ঢাকার কৃষিবিদ ইন্সটিটিউটে ‘সাউন্ড অফ সাইলেন্স’ নামে এবির প্রথম গিটার শো অনুষ্ঠিত হয়েছিল। দর্শকদের বিপুল সাড়া পাওয়ায় সেদিনই ঘোষণা এসেছিল এই অনুষ্ঠান আয়োজন করা হবে দেশব্যাপী। তারই ধারাবাহিকতায় ঢাকার বাইরে প্রথম শো হবে চট্টগ্রামে।
আইয়ুব বাচ্চু বলেন, ২০ মে একটি বিশেষ দিন আমার ও আমার ভক্তদের জন্য। গিটারপাগল মানুষের জন্য। চট্টগ্রামবাসীর জন্য। এবার আমার টানটা একটু বেশিই, যেহেতু আমি নিজে চট্টগ্রামের সন্তান। তবে আমার বিশ্বাস চট্টগ্রামের মানুষ বরাবরই গান ও গিটারপাগল। তারা ২০ মে অবশ্যই আসবে।
তিনি বলেন, আমি নিজেও সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি। আসুন। চলুন, আমরা সবাই হারিয়ে যাই কিছু সময়ের জন্য।

রবি-এয়ারটেল ইয়োন্ডার মিউজিক নিবেদিত কনসার্টটির আয়োজন করছে এবি কিচেন, ডিজে প্রো এবং উইজার্ড শোবিজ। আইয়ুব বাচ্চুর একক গিটার শোয়ের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০০ টাকা। এবার চট্টগ্রামের তরুণ প্রতিভাবান শিল্পীদের জন্য থাকছে আইয়ুব বাচ্চুর সঙ্গে একই মঞ্চে পারফরম্যান্সের সুযোগ।
রবি অথবা এয়ারটেল মিউজিক অ্যাপে ঢুকে নিয়ম অনুযায়ী গান রেকর্ড করে পাঠালেই ভাগ্যবানরা পেয়ে যেতে পারেন আইয়ুব বাচ্চুর গিটারের সঙ্গে গলা মেলানোর সুযোগ।

সর্বশেষ সংবাদ

সংগীত এর আরও সংবাদ