মঞ্চকর্মী থেকে টিভি নাটক ও চলচ্চিত্র অভিনেত্রী অপর্ণা ঘোষ


ই-বার্তা প্রকাশিত: ১৮ই মে ২০১৭, বৃহঃস্পতিবার  | রাত ০৮:২৫ অন্যান্য

ই-বার্তা প্রতিবেদক।।
অপর্ণা ঘোষ বাংলাদেশী টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল।ছোটবেলা থেকেই অভিনেত্রী হওয়ার একটা সুপ্ত বাসনা তার মনের মধ্যে ছিল।

অপর্ণা শুরুতে মঞ্চে অভিনয় করতেন। বাবার অভিনয়ে অকৃষ্ট হয়ে ২০০৪ সালের দিকে চট্টগ্রামের একটি স্থানীয় থিয়েটার দলে মঞ্চকর্মী হিসাবে যোগ দেন তিনি। ছোটবেলা থেকেই কৌতুহলী ছিলেন অপর্ণা ঘোষ।একদিন সেই অজানা কৌতুহল থেকেই নাম লেখান ২০০৬ সালের লাক্স চ্যানেল আই সুন্দরী প্রতিযোগিতায়।

সে সময় লাক্স চ্যানেল আই সুপারস্টার সুন্দরী প্রতিযোগিতায় নন্দিত কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ূন আহমেদ তাঁর দারুচিনি দ্বীপ ছবির জন্য নায়িকা খুঁজছেন। শেষ পর্যন্ত জরি চরিত্রটি না পেলেও সেরা পাঁচের একজন নির্বাচিত হন অপর্ণা।

পরবর্তীকালে তবুও ভালোবাসি নাটকে অভিনয়ের মধ্য দিয়ে ছোট পর্দায় অভিনয় শুরু করেন।২০০৯ সালে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার চলচ্চিত্রের মাধ্যমে তার বর্ড় পর্দায় অভিষেক ঘটে।

এরপর তাকে আর নতুন কিছু নিয়ে ভাবতে হয়নি । মিডিয়া জগৎটাই তার কাছে হাজির হয়েছে নতুন নতুন রূপ নিয়ে। টিভি নাটক, মডেলিং, চলচ্চিত্রে অভিনয়, উপস্থাপনাসহ বিনোদন জগতের সবক্ষেত্রেই এখন তার রয়েছে সরব পদচারণা।

সর্বশেষ সংবাদ

অন্যান্য এর আরও সংবাদ