জবাব দিলেন কঙ্গনা


ই-বার্তা প্রকাশিত: ২৩শে মে ২০১৭, মঙ্গলবার  | রাত ০৮:০৫ বলিউড


ই-বার্তা প্রতিবেদক।।বলিউড তারকা কঙ্গনা রানাউতের বিরুদ্ধে ছবির গল্প চুরির অভিযোগে আইনি নোটিশ পাঠিয়েছিলেন নির্মাতা কেতন মেহতা ও প্রযোজক কমল জৈন। বিষয়টি নিয়ে বলিউডে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে এরই মধ্যে।আইনি নোটিশ বিষয়টি নিয়ে মুখ খুললেন কঙ্গনা।
কেতন দাবি করেছিলেন,কঙ্গনাকে ‘রানি অব ঝাঁসি-দ্য ওয়ারিওর কুইন’এ লক্ষ্মীবাঈয়ের চরিত্রে অভিনয়ের প্রস্তাব করেছিলাম। কঙ্গনা রাজিও হয়েছিল। প্রকাশ্যে ওই প্রোজেক্টে কাজ করবেন বলে ঘোষণাও করেন। কিন্তু কয়েক দিন পরেই তিনি বেঁকে বসেন। আমরা কঙ্গনার সঙ্গে বেশ কিছু রিসার্চ মেটিরিয়াল এবং চিত্রনাট্য শেয়ার করেছিলাম। আমরা শুনেছি ও অন্য প্রোডিউসারের সঙ্গে এই সাবজেক্টটা নিয়েই ছবি করছে। যেটা অনৈতিক।তাই আমি তার বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছি।
এর উত্তরে কঙ্গনার আইনজীবী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কেতন মেহতার ছবির সঙ্গে কঙ্গনার ছবির কোনো মিল নেই। তিনি স্বচ্ছন্দে তার ছবি করতে পারেন। রানি লক্ষ্মীবাঈয়ের মতো ঐতিহাসিক চরিত্র নিয়ে যে কেউ ছবি তৈরি করতে পারেন। এ ছাড়া কঙ্গনার সঙ্গে কেতন কোনো চুক্তি করেননি বলে দাবি আইনজীবীর। ওই আইনি নোটিশের জবাব খুব শিগগিরই পাঠানো হবে বলেও সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি।

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ