কুড়িয়ে পাওয়া ককটেল বিষ্ফোরণে শিশু আহত


ই-বার্তা প্রকাশিত: ২৪শে মে ২০১৭, বুধবার  | বিকাল ০৫:৫০ চট্টগ্রাম

ই-বার্তা।।কুমিল্লায় কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে জিহাদ (৯) নামে একজন শিশু আহত হয়েছে। বুধবার সকালে উপজেলা সদরের চান্দিনা ডা.ফিরোজা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের পেছনে এ ঘটনা ঘটে।

আহত জিহাদ ওই এলাকার বাবুল হোসেনের ছেলে। সে চান্দিনা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানায়, ডা. ফিরোজা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের পেছনে দেওয়ালের উপর একটি মিষ্টির বাক্স দেখে জিহাদ হাতে নিয়ে প্যাকেটটি খুলে। এসময় ককটেলটির বিষ্ফোরণ ঘটলে সে গুরুতর আহত হয়।তাকে উদ্ধার করে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসক জানান,‘জিহাদের হাতে ও পেটে গুরুতর আঘাত লেগেছে।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছির উদ্দিন মৃধা বলেন,‘অবিস্ফোরিতে আরও তিনটি ককটেল উদ্ধার করা হয়েছে এবং ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

জানা যায়, বুধবার সকালে ঘটনাস্থল থেকে মাত্র ৫শ গজ দূরে কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র কর্মী সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সম্মেলন স্থলের মাত্র ৫০ গজ দূরে পথসভা ডাকে আওয়ামী ছাত্রলীগ। ককটেল বিস্ফোরণের ঘটনাসহ নিরাপত্তার স্বার্থে উভয় সভা বন্ধ করে প্রশাসন। সম্মেলনের সঙ্গে ককটেল বিস্ফোরণের কোনও রাজনৈতিক সম্পর্ক আছে কি-না তা খতিয়ে দেখা হবে বলে জানিয়েছে ওসি নাছির উদ্দিন মৃধা ।

সর্বশেষ সংবাদ

চট্টগ্রাম এর আরও সংবাদ