রাষ্ট্রপতি আবদুল হামিদের নাতি চিত্রনায়ক সায়মন


ই-বার্তা প্রকাশিত: ২৯শে মে ২০১৭, সোমবার  | রাত ০৯:১৬ অন্যান্য

বিনোদন ডেস্ক ।। আজ দুপুরে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি ছবিসহ স্ট্যাটাস (আমি,আব্বু আৱ মহামান্য দাদা) দিয়েছেন চিত্রনায়ক সায়মন সাদিক। ।সেখানে দেখা যায় রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে তিনি ও তার বাবা দাড়িয়ে আছেন।

জানা যায় রাষ্ট্রপতি আবদুল হামিদের নাতি সায়মন। রাষ্ট্রপতি তার দাদার ছোট ভাই হন।

গত শনিবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা ধানমন্ডির ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক দিতে যান। যদিও কমিটির ব্যানারের একটি বানান ভুল ব্যাপক সমালোচিত হয়। এরপর বিকালে তারা যান বঙ্গভবনে, রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে। সেখানেই ছবিটি তোলা হয়।

সেখানে চলচ্চিত্র নিয়ে রাষ্ট্রপতির সঙ্গে বিভিন্ন কথা হয়। এরপর রাষ্ট্রপতির কাছ থেকে বিদায় নিয়ে সবাই চলে আসেন, কিন্তু সেখানে থেকে যান সায়মন আর তার বাবা সাদেকুর রহমান। সায়মনের বাবা কিশোরগঞ্জে ব্যবসা করেন। পাশাপাশি সেখানে রাজনীতির সঙ্গেও জড়িত তিনি।

দাদার সঙ্গে নিয়মিত যোগাযোগ আছে সায়মনের, কিন্তু সবাইকে তা বলা হয়নি। আসলে সায়মন নিজেই জানাতে চাননি। শনিবার যেহেতু চলচ্চিত্র শিল্পী সমিতির সবাইকে নিয়ে বঙ্গভবনে গিয়েছিলেন, তাই বিষয়টি সবাই জেনে গেছে। রোববারও দাদার কাছে গিয়েছিলেন তিনি।

সর্বশেষ সংবাদ

অন্যান্য এর আরও সংবাদ