৬ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা অভিযোগ


ই-বার্তা প্রকাশিত: ৩১শে মে ২০১৭, বুধবার  | দুপুর ০১:৩৬ ময়মনসিংহ

ই-বার্তা।।ময়মনসিংহে ছয় বছর বয়সী শিশুকে ধর্ষণের পর হত্যা করার অভিযোগ উঠেছে। জেলার ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের গফুর মৌলবীর মাজার সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। বুধবার সকালে শিশুটির রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার আকন্দপাড়া গ্রামের আ: হেকিম স্থানীয় একটি কারখানায় চাকরি করেন। স্ত্রী, এক ছেলে ও একমাত্র ওই মেয়েকে নিয়ে আজিজুল হক নামে একজনের বাড়িতে ভাড়ায় থাকেন তারা।

মঙ্গলবার সন্ধ্যায় ছয় বছর বয়সী তার একমাত্র শিশু নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পরও তাকে কোথাও পাওয়া যায়নি। পরে বুধবার ভোরে শিশুটির মা বানেছা আক্তার পাশের বাড়ির উত্তর-পূর্ব কোণে বাঁশঝাড়ের নিচে লাশ পড়ে থাকতে দেখেন। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এসে পুলিশে খবর দেয়।

শিশুটির বাবা আব্দুল হেকিম বারবার মুর্ছা যেতে যেতে বলেন, আমার মেয়েকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে- আমি এ হত্যার বিচার চাই।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন অর-রশিদ জানান, প্রাথমিক ধারনা করা হচ্ছে- ধষণের পর হয়তো মেয়েটিকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

সর্বশেষ সংবাদ

ময়মনসিংহ এর আরও সংবাদ