আবার ও শাকিবের প্রতিদ্বন্দ্বী জিৎ


ই-বার্তা প্রকাশিত: ৪ঠা জুন ২০১৭, রবিবার  | রাত ১০:২০ সিনেমা

বিনোদন ডেস্ক ।। মাস দুয়েক আগেও ঈদুল ফিতরে ছয়টি ছবি মুক্তির আলোচনা ছিল।ছবিগুলো হলো নবাব, বস ২, রাজনীতি, রংবাজ, ভালো থেকো ও অহংকার।এ পর্যায়ে ঈদে মুক্তির তালিকা থেকে আপাতত বাদ পড়েছে ভালো থেকো ও অহংকার।মুক্তির মিছিলে আছে নবাব, বস ২, রাজনীতি ও রংবাজ এই চারটি ছবি।

একমাত্র রাজনীতি ছাড়া তিনটি ছবিই যৌথ প্রযোজনায় নির্মিত।নবাব, রাজনীতি ও বস ২-এর কাজ শেষে এখন তাঁরা প্রচারণায় ব্যস্ত।রাজনীতি এরই মধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে। নবাব ও বস ২ এখনো সেন্সরে জমা পড়েনি।গত বছর ঈদুল ফিতরে মুক্তিপ্রাপ্ত চার ছবির মধ্যে শিকারি, সম্রাট, রানা পাগলা এই তিন ছবির নায়ক ছিলেন শাকিব খান আর একমাত্র বাদশা ছবির নায়ক ছিলেন কলকাতার জিৎ।

এবার ও ঈদে ছবি মুক্তির সংখ্যায় শাকিব ও জিৎ একই অবস্থানে আছেন।নবাব, রাজনীতি ,রংবাজ এই তিন ছবির নায়ক শাকিব খান আর বস ২ ছবির নায়ক জিৎ।তাই ঈদে ছবির সংখ্যার দিক থেকে এবারও এগিয়ে আছেন শাকিব খান।তবে গতবারের মতো এবারের ঈদেও এই দুই নায়কের লড়াইয়ের আভাস দিচ্ছেন প্রযোজকেরা।

গত ঈদে যৌথ প্রযোজনার শিকারি আলোচিত হলেও একই প্রযোজনা প্রতিষ্ঠানের বাদশা ব্যবসায়িকভাবে খানিকটা এগিয়ে ছিল।অনেকেই বলছেন, এবারও যৌথ প্রযোজনার ওই প্রতিষ্ঠানের দুটি ছবি নবাব ও বস ২ দর্শকের আলোচনায় থাকবে।

জিতের সঙ্গে শুভশ্রী ও বাংলাদেশের নুসরাত ফারিয়ার বস টু প্রথমেই ছিটকে পড়ছে রেস থেকে।এ জন্য দায়ী করা হচ্ছে আল্লাহ মেহেরবান নামের সুফিয়ানা একটি গানের সঙ্গে নুসরাত ফারিয়ার বিতর্কিত পোশাক ও নাচকে।জিতের বস ছবির সিক্যুয়াল বস টু ।ছবির পরিচালক বাবা যাদব।জাজের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করছে জিতের প্রতিষ্ঠান জিৎ ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেড।এতে আরও অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, অমিত হাসান ও সীমান্ত।

অন্য দিকে নবাব সাজে সেজেছেন খান সাহেব।২৫ মে প্রকাশ হওয়া নবাব ছবির ট্রিজার দেখেই মুগ্ধ হয়েছেন দুই বাংলার দর্শক।ছবিটি পরিচালনা করেছেন কলকাতার জয়দ্বীপ মুখার্জি। এতে শাকিব খানের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন কলকাতার শুভশ্রী।এ ছাড়াও বাংলাদেশের অমিত হাসান, ভারতের খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, মেঘলা, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ।এসকে মুভিজের প্রযোজনায় বাংলাদেশের হয়ে ছবিটি পরিবেশনায় থাকছে জাজ মাল্টিমিডিয়া।অনেকে ধারণা করছেন শুধু নবাবই নয়,শাকিব খান রাজনীতি ছবি দিয়েও সফল হবেন।

এ ছাড়া শাকিবের বিপরীতে রংবাজ ছবিতে বুবলী ও রাজনীতি ছবিতে অপু বিশ্বাসকে নায়িকা হিসেবে দেখা যাবে।


ই-বার্তা/ এমএফএইচ

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ