ঈদে ঢাকা-বরিশাল আকাশপথে বাড়ছে ফ্লাইট, রয়েছে স্পেশাল সার্ভিস


ই-বার্তা প্রকাশিত: ৬ই জুন ২০১৭, মঙ্গলবার  | সকাল ১১:৪৫ বিশেষ প্রতিবেদন

ই-বার্তা।। ঈদুল ফিতর উপলক্ষ্যে ঘরে ফেরা মানুষেরে কথা চিন্তা করে ঢাকা-বরিশাল আকাশপথে বাড়ছে ফ্লাইটের সংখ্যা। পাশাপাশি রয়েছে স্পেশাল সার্ভিসও। প্রতি টিকেটের মূল্য ৫২৯ টাকা থেকে ২ হাজার।

বেসরকারি বিমান সংস্থা ‘ইউএস বাংলা এয়ারলাইন’ নিয়মিত ফ্লাইটের বাইরে দুই দিন বাড়তি ফ্লাইটের ব্যবস্থা করেছে।

ইউএস বাংলা এয়ারলাইন্সের বরিশালের এয়ারপোর্ট ইনচার্জ সাইফুর রহমান জানান, রবি-মঙ্গল ও বৃহস্পতিবার বরিশাল-ঢাকা রুটে ইউএস বাংলার বিমান নিয়মিত ফ্লাইট পরিচালনা করে আসছে। এ হিসেবে ২৭ জুন ঈদ হলে ঈদের আগে ১৮, ২০, ২২ ও ২৫ তারিখে ফ্লাইট রয়েছে। তবে ঘরমুখো মানুষের কথা চিন্তা করে ২৩ ও ২৪ জুন আরও দুটি বাড়তি ফ্লাইট দেয়া হয়েছে। এতে করে বাড়তি মানুষ বরিশালে আসতে পারবে।

বিমান বাংলাদেশের বরিশাল জেলার ইনচার্জ মেজবাহ উদ্দিন জানান, রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশে ১ জুন থেকে শুরু হয়েছে বিশেষ অফার, যা চলবে ১৮ জুন পর্যন্ত। এ অফারে বরিশাল থেকে ঢাকা কিংবা ঢাকা থেকে বরিশাল ৫২৯ টাকার ভ্যাটসহ যাত্রীপ্রতি টিকেটের মূল্য রাখা হচ্ছে দুই হাজার টাকা। তবে ১৮ জুনের পর এ অফার থাকছে না বলে জানিয়েছেন এ কর্মকর্তা।

উভয় বিমানের টিকিটই অনলাইন ও স্থানীয় অফিস বা কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে বলে জানিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। পাশাপাশি ঈদের আগে ঢাকা থেকে বরিশালের আসার টিকিট এরই মধ্যে বিক্রি হতে শুরু করেছে।

বরিশাল বিমান বন্দরের ব্যবস্থাপক হানিফ গাজী জানিয়েছেন, বেসরকারি বিমান সংস্থা যাত্রীদের কথা চিন্তা করে স্পেশাল সার্ভিসে বাড়িয়েছে ফ্লাইটের সংখ্যা।

সর্বশেষ সংবাদ

বিশেষ প্রতিবেদন এর আরও সংবাদ