তল্লাশির নামে ক্যাশ টাকা লুটের অভিযোগ পুলিশের বিরুদ্ধে


ই-বার্তা প্রকাশিত: ৬ই জুন ২০১৭, মঙ্গলবার  | দুপুর ০১:১৭ বরিশাল

ই-বার্তা ।। ব্যবসায়ীর দোকানে তল্লাশির নামে ক্যাশ থেকে ৩০ হাজার টাকা লুটের অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। বরিশালের গৌরনদীতে বন্দরের লঞ্চ ঘাটের দক্ষিণ পাশের একজন ব্যবসায়ী রোববার জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এ অভিযোগ দায়ের করেন।

ব্যবসায়ীর নাম ছাবেদ আলী তিনি গৌরনদী মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. দেলোয়ার হোসেনের বিরুদ্ধে এ অভিযোগ করেন।

লিখিত অভিযোগে ছাবেদ আলী উল্লেখ করেন, গত ২১ মে রাত সাড়ে ৯টার দিকে তার ব্যবসা প্রতিষ্ঠানে তিনি এবং ব্যবসায়ী আলমগীর সরদার, ইউসুফ সরদার, মোকলেছ সরদারসহ ৪/৫ জন নিজেদের মধ্যে হিসাব-নিকাশ ও ব্যবসায়িক লেনদেন করছিলেন। এ সময় এএসআই মো. দেলোয়ার হোসেন, কনস্টেবল মোহাম্মদ আলীসহ ৭/৮ জন পুলিশ একত্রে ঘটনাস্থলে সাদা পোশাকে উপস্থিত হন।

তারা দোকানে তল্লাশির নামে মালামাল তছনছ করে ক্যাশ থেকে ৩০ হাজার ৬২০ টাকা ছিনিয়ে নেয় এবং জুয়া খেলার অপবাদ দিয়ে তাদের ধরে নিয়ে থানায় ৪ ঘণ্টা আটকে রাখে। একপর্যায়ে ভয়ভীতি দেখিয়ে কাউকে কিছু না বলার শর্তে সাদা কাগজে স্বাক্ষর রেখে ছেড়ে দেন।

এ ঘটনায় পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগে ওই ব্যবসায়ী তার টাকা ফেরত এবং অভিযুক্ত পুলিশ সদস্যদের শাস্তি দাবি করেছেন।

লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করেছেন জেলা পুলিশ সুপার মো. আক্তারুজ্জামান। তিনি বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

তবে অভিযোগ অস্বীকার করে গৌরনদী মডেল থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. দেলোয়ার হোসেন বলেন, এ ব্যাপারে আমি কিছুই জানি না। আমার ভাবমূর্তি নষ্ট করার জন্যে একটি কু-চক্রী মহল ষড়যন্ত্র করছে।

সর্বশেষ সংবাদ

বরিশাল এর আরও সংবাদ