কেমির বিরুদ্ধে শপথ নিয়ে কথা বলবেন ট্রাম্প


ই-বার্তা প্রকাশিত: ১০ই জুন ২০১৭, শনিবার  | দুপুর ১২:৩২ আমেরিকা

ই-বার্তা ডেস্ক ।। পদচ্যুত এফবিআই প্রধান জেমস কোমির দাবির ব্যাপারে প্রয়োজনে শপথ নিয়ে কথা বলবেন বলে জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, নির্বাচনি প্রচার ট্রাম্পের দলের সঙ্গে রাশিয়ার গোপন যোগসাজশের ব্যাপারে কংগ্রেসের একটি কমিটিতে কোমি সাক্ষ্য দেয়ার পর এ বক্তব্য দিলেন মার্কিন প্রেসিডেন্ট।

শুক্রবার হোয়াটই হাউজের রোজ গার্ডেনে রোমানিয়ার প্রেসিডেন্টের সঙ্গে আয়োজিত এক যৌথ সংবাদ সম্মেলনে ট্রাম্প এ কথা বলেন।
গত বৃহস্পতিবার মার্কিন কংগ্রেসে সিনেট ইন্টেলিজেন্স কমিটির শুনানিতে কোমির অভিযোগের পরিপ্রেক্ষিতে ট্রাম্প বলেন, ‘কোমি নিশ্চিত করেছেন যে আমি তাঁকে অনেক কিছুই বলেছি। কিন্তু আমি শপথ করে বলছি, সে যা বলেছে তার অনেক কিছুই সত্য নয়।’

এ সময় সাংবাদিকরা তাঁর কাছে জানতে চান, বিষয়গুলো নিয়ে তিনি কোমির মুখোমখি হতে চান কি না। জবাবে ট্রাম্প বলেন- ‘১০০ ভাগ যাব।’

কংগ্রেসে দেয়া সাক্ষ্যে ডোনাল্ড ট্রাম্পকে মিথ্যাবাদী আখ্যায়িত করে জেমস কোমি বলেন, ২০১৬ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রাশিয়া হস্তক্ষেপ করেছে।তিনি ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, প্রেসিডেন্ট ট্রাম্প তার সম্মানহানি করেছেন।

এর আগে কংগ্রেসে সিনেট ইন্টেলিজেন্স কমিটির শুনানির পর টুইট বার্তায় ট্রাম্প বলেন, ‘অনেক ভুল ও মিথ্যা বিবৃতি দেওয়া সত্ত্বেও তিনি সততার নজির! ওয়াও কোমি! একজন সত্য ফাঁসকারী।

সর্বশেষ সংবাদ

আমেরিকা এর আরও সংবাদ