বলিউডের যেসব নায়িকা বয়সে ছোট নায়কদের সঙ্গে অভিনয় করেছেন


ই-বার্তা।। প্রকাশিত: ১৫ই জুন ২০১৭, বৃহঃস্পতিবার  | সন্ধ্যা ০৬:১৩ বলিউড

ই-বার্তা বিনোদন ডেস্ক।। ❏ রণবীর সিংহ-প্রিয়ঙ্কা চোপড়া-অর্জুন কপূর: গুন্ডে ছবিতে এই তিনজনকে দেখা গিয়েছিল বড় পর্দায়। ছবি হিট এবং অনস্ক্রিন তাঁদের অভিনয়ের ম্যাজিক দর্শকদের যথেষ্ট আকৃষ্ট করেছিল।

❏ ক্যাটরিনা কইফ ও আদিত্য রায় কপূর: পরিচালক অভিষেক কপূরের ফিতুর ছবিতে অভিনয় করেছিলেন ক্যাটরিনা কইফ। ছবিতে তাঁর বিপরীতে ছিল দু বছরের ছোট আদিত্য রায় কপূর। ছবি হিট না হলেও এই জুটি নিয়ে বেশ চর্চা হয়েছিল।

❏ করিনা কপূর ও ইমরান খান: ছবির নাম এক ম্যায় হুঁ অউর এক তু। প্রথমে যখন এই ছবির কাস্ট সামনে আসে তখন তা নিয়ে যথেষ্ট হৈচৈ শুরু হয়েছিল। তাঁদের জুটিটা এতটাই জনপ্রিয় হয়েছিল যে, তার পরেই তাঁরা আরও একটি ছবি করেছিল গোরি তেরে প্যায়ার মেঁ।

❏ কাল্কি কোচলিন ও আদিত্য রায় কপূর: সেই অর্থে মুখ্য নায়ক-নায়িকার চরিত্রে অভিনয় না করলেও ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ছবিতে এঁদের জুটি হিসাবে দেখা গিয়েছিল।

❏ রানি মুখোপাধ্যায় ও শাহিদ কপূর: ‘দিল বোলে হড়িপ্পা ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল শাহিদ ও রানির জুটিকে। তবে অনেকেই হয়তো আশা করেননি এমন জুটিকে বড় পর্দায় দেখা যাবে, যাঁদের বয়সের বিস্তর ফারাক। তাই এই জুটি সেই অর্থে কোনও বিশেষ অবদান রেখে যেতে পারেনি।

❏ বিপাশা বসু ও রণবীর কপূর: বচনা অ্যায় হাসিনো ছবিতে চার বছরের ছোট রণবীর কপূরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন বিপাশা বসু। বয়সের ফারাক থাকলেও বড় পর্দায় একসঙ্গে নজর কেড়েছিলেন এই জুটি।

❏ বিদ্যা বালন ও শাহিদ কপূর: প্রায় ৪ বছরের ছোট শাহিদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন বিদ্যা বালন। কিসমত কানেকশন ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। তবে সেই সময়ে শাহিদের একটা চকোলেট বয় ইমেজ ছিল, যার জন্য বিদ্যাকে দর্শক খুব একটা পছন্দ করেনি।

❏ কঙ্কনা সেন শর্মা ও রণবীর কপূর: ওয়েক আপ সিড ছবিতে রণবীর ও কঙ্কনার জুটিকে দর্শকের ভীষণ মিষ্টি লেগেছে। চার বছরের ছোট হলেও গল্পের নিরিখে রণবীর ও কঙ্কনাকে একসঙ্গে পছন্দ করেছেন দর্শক।

❏ ক্যাটরিনা কইফ ও সিদ্ধার্থ মালহোত্র: বার বার দেখো ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন ক্যাটরিনা কইফ ও সিদ্ধার্থ মালহোত্র। জুটি নিয়ে বেশ চর্চা হলেও ছবিটি বক্স অফিসে বিশেষ সাফল্য পায়নি।

❏ ঐশর্য্য রাই বচ্চন ও রণবীর কপূর: একেবারে সাম্প্রতিক ছবি অ্যায় দিল হ্যায় মুশকিল-এ নয় বছরের ছোট রণবীর কপূরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন ঐশর্য্য রাই বচ্চন। ছবি এখনও মুক্তি পায়নি, কিন্তু এই জুটি নজর কেড়েছে দর্শকের।



ই-বার্তা/ এমএফএইচ

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ