বউ কথা কও নাটকে রিয়াজ-স্নিগ্ধা


ই-বার্তা প্রকাশিত: ১৮ই জুন ২০১৭, রবিবার  | দুপুর ০১:১৪ ছোট পর্দা

ই-বার্তা বিনোদন ডেস্ক।। বড় ও ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা রিয়াজ। অন্যদিকে অভিনেত্রী স্নিগ্ধা মোমিন দীপ্ত টিভির পালকী সিরিয়ালে অভিনয় করে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন। রিয়াজ-স্নিগ্ধা এবারই প্রথম একসাথে অভিনয় করলেন।একসাথে দেখা যাবে তাদের বউ কথা কও নাটকে।

ঈদ উপলক্ষে নির্মিত হাস্যরসে ভরপুর নাটকটি নির্মাণ করেছেন চলচ্চিত্র পরিচালক এস এ হক অলিক।এর চিত্রনাট্যও করেছেন তিনি। সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

রিয়াজ বলেন, স্নিগ্ধার সঙ্গে প্রথমবার কাজ করলাম। ও বেশ ভালো কাজ করে। নতুনদের মধ্যে ও বেশ প্রতিভাবানও। আশা করছি আমাদের নাটকটি ভালো লাগবে দর্শকের।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে স্নিগ্ধা মোমিন বলেন, চমৎকার একটি গল্পে নাটকটি নির্মিত হয়েছে। প্রচারে গেলে দর্শক খুব উপভোগ করবেন এটি। এছাড়া রিয়াজ ভাইয়ের সঙ্গে কাজ করতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত। সহশিল্পী হিসেবে তিনি দারুণ। অনেক হেল্পফুল আর মনযোগী মানুষ।

এস এ হক অলিক বলেন, ঈদ মানেই বিশেষ কিছু। তাই একটু ব্যাতিক্রমী ভাবনায় নাটক নির্মাণের চেষ্টা করেছি। ইতিমধ্যে নাটকটির দৃশ্যধারণের পর্ব শেষ হয়েছে। আসছে রোজার ঈদে নাটকটি যে কোনো একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে।


ই-বার্তা/ এমএফএইচ

সর্বশেষ সংবাদ

ছোট পর্দা এর আরও সংবাদ