শনিবার লন্ডনে যাচ্ছেন খালেদা জিয়া


ই-বার্তা প্রকাশিত: ১৪ই জুলাই ২০১৭, শুক্রবার  | বিকাল ০৪:৪৮ রাজনীতি

ই-বার্তা ।। চিকিৎসার জন্য লন্ডনে যাওয়ার আগে সবাইকে ঐক্যবদ্ধ থেকে দলের সাংগঠনিক কার্যক্রম গতিশীল রাখার নির্দেশ দিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বৃহস্পতিবার রাতে দলের স্থায়ী কমিটির নেতাদের সঙ্গে এক বৈঠকে তিনি এ নির্দেশ দেন।

গুলশানে নিজের বাসভবন ‘ফিরোজা’য় রাত সাড়ে ৯টায় শুরু হয় ওই বৈঠক। প্রায় ২ ঘণ্টার বৈঠকে খালেদা জিয়ার লন্ডন সফর, দলের সাংগঠনিক কার্যক্রমসহ দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়। প্রথমবারের মতো খালেদা জিয়ার বাসায় স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত হল।

শনিবার লন্ডন যাওয়ার আগে বিশ্রাম নেয়ার কারণে তিনি বৃহস্পতিবার গুলশান কার্যালয়ে যাননি। বৈঠক শেষে দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, বৈঠকে সাংগঠনিক বিষয়ে আলোচনা হয়েছে। চেয়ারপারসনের অনুপস্থিতিতে সংগঠন যাতে গতিশীল থাকে সে নির্দেশ দিয়েছেন তিনি।

এদিকে বৈঠক চলাকালে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, খালেদা জিয়া শনিবার যুক্তরাজ্য সফর করবেন। সন্ধ্যা সাড়ে ৭টায় এমিরেটস এয়ারলাইন্সের ৫৭৮ ফ্লাইটে লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন তিনি। চোখ ও পায়ের চিকিৎসার জন্য তিনি লন্ডন যাচ্ছেন। কবে নাগাদ দেশে ফিরবেন প্রশ্নের উত্তরে মহাসচিব বলেন, এটা নির্ভর করবে তার চিকিৎসার ওপর।

সর্বশেষ সংবাদ

রাজনীতি এর আরও সংবাদ