ছাত্রলীগ কর্মী লিটু হত্যা মামলায় আটক ৪


ই-বার্তা প্রকাশিত: ১৮ই জুলাই ২০১৭, মঙ্গলবার  | দুপুর ১২:৩৬ সিলেট

ই-বার্তা।। সিলেটের বিয়ানীবাজার সরকারি কলেজে ছাত্রলীগের কর্মী খালেদ আহমদ লিটুর হত্যা মামলায় চার জনকে আটক করেছে পুলিশ। মঙ্গবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তবে আটকৃত কারও নাম জানা যায়নি।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা জানিয়েছেন, পুলিশ মঙ্গলবার ভোররাত পর্যন্ত অভিযান চালিয়ে এজাহারভুক্ত চার আসামিকে গ্রেপ্তার করেছে। এছাড়া পৃথক অভিযান চালিয়ে একটি রিভলবার ও দুটি রামদা উদ্ধার করা হয়েছে।

সোমবার দুপুরে বিয়ানীবাজার সরকারি কলেজে আধিপত্য বিস্তার নিয়ে জেলা ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক পাভেল মাহমুদের অনুসারীদের সঙ্গে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কাশেম পল্লবের সমর্থকদের সংঘর্ষ হয়। সংঘর্ষের পর লিটুসহ পাভেলের দলের কয়েকজন কলেজের একটি কক্ষে বসে ছিলেন। এমন সময় কয়েকজন যুবক এসে তাদের দিকে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে খালেদ আহমদ লিটু মারা যান।

ঐ দিন রাতে নিহত খালেদ আহমদ লিটুর বাবা খলিল উদ্দিন বাদি হয়ে সাত জনের নাম উল্লেখ করে ১২ জনের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মামলা করেন।

এ ঘটনার পর আগামী ২২ জুলাই পর্যন্ত বিয়ানীবাজার সরকারী কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন অধ্যক্ষ দ্বারকেশ চন্দ্র নাথ।

এছাড়া ঘটনা তদন্তে কলেজের উপাধ্যক্ষকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

সিলেট এর আরও সংবাদ