খালা বাড়ি বেড়াতে এসে লাশ হলেন দুই ভাই


ই-বার্তা প্রকাশিত: ১৯শে জুলাই ২০১৭, বুধবার  | দুপুর ১২:২৭ সিলেট

খালার বাড়িতে বেড়াতে এসে সিলেটের ফেঞ্চুগঞ্জে নৌকাডুবে মারা গেছেন জাকারিয়া আহমদ সিহান (২৭) ও ওহিদ মতিন রিয়াদ (২৬) নামের আপন দুই খালাতো ভাইয়ের।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার গাড়ুলি বিলে ভ্রমণে গিয়ে নৌকাডুবিতে প্রাণ হারান তারা।

নিহত জাকারিয়া আহমদ সিহান ফেঞ্চুগঞ্জ উপজেলার ফরিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক নুরপুর গ্রামের আব্দুল লতিফের পুত্র এবং মতিন রিয়াদ সিলেট নগরীর দর্শন দেওড়ির আব্দুল মতিনের পুত্র।

নিহতদের পরিবার সূত্র জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১১টায় সিহানদের বাড়ির পাশের গাড়ুলি বিলে খাবারসহ নৌকাযোগে আনন্দ ভ্রমণে বের হন ফেঞ্চুগঞ্জে খালার বাড়িতে বেড়াতে আসা ওহিদ মতিন রিয়াদ, ওলিদ মতিন ফুয়াদ। তাদের সঙ্গে আনন্দ ভ্রমণে যোগ দেন খালাতো ভাই সিহান, শিহাব ও মতিন নামের অপর যুবক।

নৌকা নিয়ে গাড়ুলি বিলের কিছু দূরে যাওয়ার পর নৌকার ছিদ্র দিয়ে পানি ঢুকতে শুরু করলে ভ্রমণকারীরা তীরে ভেড়ার চেষ্টা করে। এ সময় বিলে তীব্র বাতাস শুরু হলে তাড়াহুড়া করতে গিয়ে নৌকাটি পানিতে তলিয়ে যায়।

সাতাঁর কেটে শিহাব, মানিক ও যুক্তরাজ্য প্রবাসী ফুয়াদ তীরে উঠতে সক্ষম হলেও সিহান ও রিয়াদ পানিতে তলিয়ে গেলে স্থানীয় বাসিন্দারা অনেক খোঁজাখুঁজির পর রাত ১২টার দিকে সিহান ও রিয়াদের লাশ উদ্ধার করে।

সর্বশেষ সংবাদ

সিলেট এর আরও সংবাদ