হাথুরুসিংহের প্রধান লক্ষ্য ২০১৯ বিশ্বকাপ


ই-বার্তা প্রকাশিত: ২রা আগস্ট ২০১৭, বুধবার  | সন্ধ্যা ০৭:৩৫ ক্রিকেট

ই-বার্তা।। বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের প্রধান লক্ষ্য ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপ। এবং সে দিকে লক্ষ্য রেখে দল মেরামত করে নিচ্ছেন তিনি। এমনকি তার আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে টাইগারদের আসন্ন সিরিজও নিয়ে তেমন একটা মাথা ঘামাচ্ছেন না তিনি।

আজ বুধবার দুপুরে মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের মিডিয়া লাউঞ্জে বসে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে আগামী বিশ্বকাপে তার এই লক্ষ্যের কথা জানান হাথুরু।

এ সময় তিনি বলেন, আমার মেয়াদ শেষ হবে ২০১৯ সালের বিশ্বকাপের পর। এ কারণে আমার তাই প্রধান লক্ষ্য এখন ১৯ সালের বিশ্বকাপই। সে উদ্দেশ্যেই আমি দলের তরুণ খেলোয়াড়দের নিয়ে কাজ করছি

এ সময় কোচ ক্রিকেটারদের ব্যাটিং ও বোলিং এর নানান ট্যাকনিকাল বিষয় নিয়ে তাদের সাথে কাজ করার ব্যাপারেও কথা বলেন। তিনি বলেন, ‘ক্রিকটোররা প্রতিদিন নতুন কিছু না কিছু শিখছে।

উল্লেখ্য, ২০১৪ সালের মে মাস থেকে বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন চন্ডিকা হাথুরুসিংহে। তার সঙ্গে প্রথম মেয়াদে ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত চুক্তি ছিল। এরপর বিসিবি আবার তার সঙ্গে চুক্তি বাড়িয়ে নিয়েছে ২০১৯ সালের বিশ্বকাপ পর্যন্ত।

এদিকে প্রাথমিকভাবে তিন সপ্তাহের কন্ডিশনিং ক্যাম্প শেষে এখন পুরোদস্তুর ক্রিকেট প্র্যাকটিস চলছে টাইগার ক্রিকেটারদের। আজও শেরে বাংলার ইনডোরে হাথুরুর তত্ত্বাবধানে বোলিং মেশিন দিয়ে এবং খোলা আকাশের নিচে নেটে ব্যাটিং ও বোলিং অনুশীলন করেছেন ক্রিকেটাররা।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ