এবার চিকিৎসকের বিরুদ্ধে রোগীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ


ই-বার্তা প্রকাশিত: ৬ই আগস্ট ২০১৭, রবিবার  | রাত ০৯:২০ বরিশাল

ই-বার্তা।। বরিশাল নগরীর সদর রোডের ডা. মোখলেছুর রহমান ক্লিনিকের চেম্বারে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে উঠেছে্ ডা. শফিকুল ইসলামের বিরুদ্ধে।

রোববার দুপুরে বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ওই রোগী বাদী হয়ে মামলা দায়ের করেন। বিচারক শেখ মো. আবু তাহের মামলাটি আমলে নিয়ে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেন। মামলার বাদীর বাড়ি গৌরনদী উপজেলার বিজয়পুর এলাকায়।

আদালতের বেঞ্চ সহকারী (পেশকার) আজিবর রহমান মামলার আরজির বরাত দিয়ে জানান, গত ৯ জুলাই গৃহবধূ অসুস্থ হয়ে বরিশাল সদর জেনারেল হাসপাতালের বহিঃবিভাগের ডা. শফিকুল ইসলামের কাছে চিকিৎসার জন্য যান। এ সময় ডা. শফিকুল বাইরের একটি ডায়াগনস্টিক সেন্টার থেকে এক্সরে করে নিয়ে আসতে বলেন। এক্সরে করে নিয়ে আসলে চিকিৎসক শফিকুল রোগীকে জানান, আপনার মেরুদণ্ডের হাড় ফাঁকা হয়ে গেছে আপনি আমার প্রাইভেট চেম্বার ডা. মোখলেছুর রহমান ক্লিনিকে আসুন। ওই দিন মোখলেছুর রহমান ক্লিনিকে ডা. শফিকুলের প্রাইভেট চেম্বারে গেলে গৃহবধূর স্বামীকে রুম থেকে বের করে দিয়ে দরজা আটকে দেন ডা. শফিকুল।

রোগীকে কিছুক্ষণ দেখার পর বলেন, আপনার ব্রেস্টে টিউমার হয়েছে। এরপর তিনি (চিকিৎসক) রোগীর স্পর্শকাতরস্থানে হাত দেয়াসহ ধর্ষণ করতে পরনের কাপড় খোলার চেষ্টা করেন। এসময় রোগীর চিৎকারে তার স্বামী মাকসুদ আলী সুমনসহ অন্য রোগীরা দরজা ভেঙে চেম্বারে প্রবেশ করলে ধর্ষণে ব্যর্থ হয় ডা. শফিকুল।

সর্বশেষ সংবাদ

বরিশাল এর আরও সংবাদ