কুমিল্লার জার্সিতে মাঠ মাতাবেন জস বাটলার


ই-বার্তা প্রকাশিত: ৭ই আগস্ট ২০১৭, সোমবার  | দুপুর ০২:০৮ ক্রিকেট

ই-বার্তা।। বিপিএলের পঞ্চম আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে হয়ে মাঠ মাতাবেন ইংলান্ডের জস বাটলার। এই ইংলিশ উইকেটরক্ষক ব্যাটসম্যানকে পুরো আসরেই পাচ্ছে কুমিল্লা। খবরটি নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স কর্তৃপক্ষ।

এখন পর্যন্ত ১৮৫ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন বাটলার, যার ১৬৫ টিতেই ব্যাট হাতে মাঠে নেমেছেন তিনি। ২৮.৭৭ গড়ে সেখানে তার রান ৩৭১২। বিশ্বের বিভিন্ন দেশের টি-টোয়েন্টি লিগগুলোতে খেলেছেন বাটলার। প্রায় ১৫০ স্ট্রাইক রেটে তার ঝুলিতে জমা পড়েছে ২১টি অর্ধশতকও।

বাটলার ছাড়াও বেশ কয়েকজন বিদেশি তারকা দলে ভেড়ানোর কথা জানান দিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। যে তালিকায় আছেন আফগানিস্তানের রশিদ খান, মোহাম্মদ নবী, শ্রীলঙ্কার অ্যাঞ্জেলো ম্যাথিউস, পাকিস্তানের শোয়েব মালিক, হাসান আলী, ইমরান খান জুনিয়র ও ফখর জামান। এছাড়া ওয়েস্ট ইন্ডিজের ড্যারেন ব্রাভোকে আনার চেষ্টা করছে দলটি। কুমিল্লা ভিক্টোরিয়ান্সে আইকন হয়ে খেলবেন তামিম ইকবাল।

উল্লেখ্য, নতুন তারিখ অনুযায়ী বিপিএলের উদ্বোধন ৩১ অক্টোবর আর শুরু হবে ২ নভেম্বর। আর বিপিএলের খেলোয়াড় ড্রাফট অনুষ্ঠিত হবে সেপ্টেম্বরের মাঝামাঝি। ড্রাফটে প্রতিটি দলকে কমপক্ষে ১৩ জন স্থানীয় খেলোয়াড়কে নিতে হবে। ড্রাফটের তালিকায় থাকা বিদেশিদের মধ্যে কমপক্ষে দুজনকে নিতে হবে।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ