শিবিরের হামলায় মারাত্নক আহত ২ ছাত্রলীগ কর্মী


ই-বার্তা প্রকাশিত: ৭ই আগস্ট ২০১৭, সোমবার  | বিকাল ০৪:৩৪ সিলেট

ই-বার্তা ।। সিলেট নগরীর সোবহানীঘাটে ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে গুরুতর আহত করেছে করেছে সন্ত্রাসীরা। হামলার ঘটনার জন্য ছাত্রশিবিরকে দায়ি করছে ছাত্রলীগ।

সোমবার বেলা ১টার দিকে সোবহানীঘাটস্থ জালালাবাদ কলেজের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় আহত দুইজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এতে এক জনের হাত তার বাহু থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। অপরজন জখম হয়েছেন পায়ে। আহতরা হলেন, মদন মোহন কলেজ ছাত্রলীগের কর্মী সিলেট সদর উপজেলার পীরপুর টুকেরবাজারের শাহীন আহমদ (২২) ও জালালাবাদ কলেজের ছাত্র আবুল কালাম আসিফ (১৮)।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গৌছুল হোসেন প্রত্যক্ষদর্শীদের বরাত জানান, বেলা ১টার দিকে পাঁচ থেকে ছয়টি মোটর সাইকেলে হেলমেট পরিহিত কয়েকজন যুবক ছাত্রলীগের ওই দুই কর্মীর উপর হামলা চালায়। তারা ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে আবার মোটর সাইকেলে করে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে কাউকে শনাক্ত করা যায়নি জানিয়ে ওসি বলেন, অপরাধীদেরকে আটকের চেষ্টা চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হামলায় শাহীনের ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়া বাম হাতের একাধিক স্থান ও দুই পায়ের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়েছে। অপর ছাত্রলীগ কর্মী আসিফের ডান পায়ের গোড়ালিসহ হাত ও পায়ের বিভিন্ন স্থানে জখম রয়েছে।

হামলার পর পর ঘটনাস্থলের আশেপাশে থাকা লোকজন ছুটে এসে দুই ছাত্রলীগ কর্মীকে উদ্ধার করে। পরে তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সর্বশেষ সংবাদ

সিলেট এর আরও সংবাদ