শাহরুখ বাবা দিলীপ কুমারকে দেখতে গেলেন


ই-বার্তা প্রকাশিত: ১৯শে আগস্ট ২০১৭, শনিবার  | রাত ০২:২৩ বলিউড

ই-বার্তা।। দীর্ঘদিন ধরেই শারীরিকভাবে অসুস্থ কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। পরিচিত অনেকেই খোঁজ নিতে তার কাছে যান। এবার এই তারকাকে দেখতে গেলেন আরেক তারকা অভিনেতা শাহরুখ খান।

ভারতের স্বাধীনতা দিবসে ১৫ আগস্টের সন্ধ্যায় দেখা হলো দুই অভিনেতার। কথাও হলো। বেশ কিছুক্ষণ সময় কাটল দিলীপ-শাহরুখের।

আনন্দবাজার পত্রিকা বলছে, যার অভিনয় থেকে অনুপ্রেরণা, সেই প্রিয় মানুষটি অসুস্থ। তাই দেরি না করে, তারই সান্নিধ্যে কিছু সময় কাটিয়ে আসা। তার কুশল সংবাদ নেওয়া। নিজের আইডল দিলীপ কুমারের সঙ্গে দেখা করলেন ছেলে শাহরুখ খান।

স্বাধীনতা দিবসের সন্ধ্যায় প্রবীণ অভিনেতার বাড়িতে গিয়ে তার সঙ্গে দেখা করলেন শাহরুখ। দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানুও ছিলেন সেখানেই।

অভিনয় জীবনের শুরু থেকেই দিলীপ কুমারই তার আইডল। শাহরুখের অভিনয়েও বহু বার স্পষ্ট হয়েছে দিলীপ কুমারের অভিনয়ের ছাপ। বিশেষ করে দেবদাস করার সময় সেই অভিনয় অনুপ্রেরণার প্রভাব দেখা গিয়েছিল।

দিলীপ কুমারও শাহরুখকে এতটাই ভালবাসেন যে, তাকে বহু দিন আগেই ছেলে পাতিয়েছিলেন তিনি। প্রবীণ অভিনেতার স্ত্রী সায়রা বানু টুইটারে সাক্ষাতের ছবি পোস্ট করে সে কথাই জানিয়েছেন।

৯৪ বছরের এই অভিনেতা গত অগস্ট মাসেই প্রায় এক সপ্তাহ ধরে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি ছিলেন। ২ অাগস্ট ডিহাইড্রেশন এবং মূত্রনালীতে সংক্রমণের জন্য হাসপাতালে ভর্তি হন অভিনেতা।

মেডিকেল টিম গঠন করে চিকিৎসা করা হয় দিলীপ কুমারের। শারীরিক কিছুটা উন্নতির জন্য ৯ অাগস্ট হাসপাতাল থেকে বাড়ি ফিরে যান অভিনেতা।

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ