দুর্বৃত্তদের গুলিতে ইউপি চেয়ারম্যন নিহত


ই-বার্তা প্রকাশিত: ২৫শে আগস্ট ২০১৭, শুক্রবার  | দুপুর ১২:৪৬ খুলনা

ই-বার্তা ।। দুর্বৃত্তরা গুলি করে নড়াইলের কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাহিদুল হোসেন মোল্লাকে (৪৮) হত্যা করেছে ।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ৪টার দিকে খুলনার দিঘলিয়া ইউনিয়নের গাজিরহাটে নিজের বাগানবাড়িতে ঘুমান্ত অবস্থায তাকে গুলি করে দুর্বৃত্তরা।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৬টার দিকে তিনি মারা যান।

নিহত নাহিদুল হোসেনের বাড়ি নড়াইলের কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়নে। তার পিতার নাম মৃত হামিদ মোল্লা।

নাহিদের পারিবারিক সূত্রে জানা যায়, রাতে বাগান বাড়ির দোতলার জানালা খুলে একটি কক্ষে ঘুমিয়ে ছিলেন তিনি। রাতে গুলির শব্দে পরিবারের অন্য সদস্যদের ঘুম ভেঙে যায়। পরিবারের সদস্যরা তার রুমে গিয়ে দেখেন গুলিবিদ্ধ অবস্থায় তিনি পরে আছেন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৬টার দিকে তিনি মারা যান।

কালিয়া থানার ওসি মো. সমশের আলী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ভবনের কার্নিশ বেয়ে উঠে জানালা দিয়ে তাকে গুলি করে পালিয়েছে যায় দুর্বৃত্তরা।

তিনি জানান, নড়াইল এবং দিঘলিয়া থানার পুলিশ ঘটনাস্থল ঘিরে রেখেছে। এছাড়া নিহত ওই চেয়ারম্যানের বাড়িতে নিরাপত্তা দেয়া হচ্ছে।

উল্লেখ্য, বছর দেড়েক আগে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দেন নাহিদ। ২০১৬ সালে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হন তিনি।

সর্বশেষ সংবাদ

খুলনা এর আরও সংবাদ